ভারতীয় জনতা পার্টির প্রার্থী হয়ে ভোটের মাঠে কঙ্গনা

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১২:৩৬ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩২

সিনেদুনিয়া থেকে বাস্তবে বেশি আলোচিত বলিউড কুইন কঙ্গনা রানাউত। ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থকও তিনি। বিভিন্ন সময় প্রকাশ্যে বিজেপি সরকার ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পক্ষে অবস্থান নিয়ে বক্তব্য দিয়েছেন এই বলিউড অভিনেত্রী।

কয়েক বছর ধরে কঙ্গনার রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছিল। কিন্তু এবার বিজেপির হয়ে লোকসভা নির্বাচনে প্রার্থী হলেন কঙ্গনা। নিজেই ফেসবুকে এ তথ্য জানিয়েছেন। বিজেপির হয়ে নিজের জন্মস্থান থেকেই ভোটে দাঁড়ালেন তিনি। 

এর আগে গত বছরের নভেম্বরে অযোধ্যায় গিয়ে কঙ্গনা জানিয়েছিলেন ‘কৃষ্ণের আশীর্বাদ থাকলে লোকসভায় লড়বো’। এবার তাই সত্যি  হলো।

সম্প্রতি ভোটের পঞ্চম প্রার্থীতালিকা প্রকাশ করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। রবিবার প্রার্থীদের নামসহ সারাদেশে মোট ১১১টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করে ভারতের ক্ষমতাসীন দলটি। এই প্রার্থীতালিকায় নাম রয়েছে বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত। 

মান্ডি কন্সটিটুইয়েন্সি থেকে প্রার্থী হচ্ছেন কঙ্গনা। অভিনেত্রী বলেন, আমি খুশি এবং গর্বিত যে অফিসিয়ালি এই দল আমি জয়েন করতে পেরেছি। আমি চেষ্টা করবো যেন একজন ভাল নেতা, কর্মযোদ্ধা এবং জনগণের সেবক হতে পারি।

অভিনেত্রী লিখলেন, ভারতীয় জনতা পার্টি সবসময় আমার সাপোর্ট পেয়েছিল। এবার তারা আমায় আমার জন্মস্থান থেকেই নিজেদের প্রার্থী হিসেবে ঘোষণা করল। আমি হিমাচল থেকে দাঁড়াচ্ছি। সরকারের এই নির্দেশকে আমি সমর্থন করি।

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত