ভারতকে হারালো পাকিস্তান

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৭ অক্টোবর ২০২২, ১৯:১০ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ১০:৪৬

আগের ম্যাচে থাইল্যান্ডের কাছে হেরে গিয়েছিল পাকিস্তান। সেই ধাক্কা কাটিয়ে পরের ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়ালো আনপ্রেডিক্টেবলরা, সেটাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে চাপের ম্যাচ জিতে!

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নারী টি-টোয়েন্টি এশিয়া কাপের ম্যাচে ১৩৭ রানের পুঁজি নিয়েও ভারতকে হারিয়ে দিয়েছে পাকিস্তান। ম্যাচটি তারা জিতেছে ১৩ রানে।

টস জিতে ব্যাট করতে নেমে নিদা দারের অপরাজিত হাফসেঞ্চুরিতে ৬ উইকেটে ১৩৭ রানের সংগ্রহ দাঁড় করিয়েছিল পাকিস্তান। নিদা ৩৭ বলে ৫ বাউন্ডারি আর ১ ছক্কায় খেলেন ৫৬ রানের ঝড়ো ইনিংস। ৩৫ বলে ৩২ করেন অধিনায়ক বিসমাহ মারুফ।

ভারতের দীপ্তি শর্মা ২৭ রানে নেন ৩টি উইকেট। ২৩ রানে দুটি উইকেট শিকার পূজা ভাস্ত্রাকরের।জবাবে ইনিংসের ২ বল বাকি থাকতে ১২৪ রানেই থামে ভারতের মেয়েরা। ৯১ রানে ৭ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে হারমানপ্রিত কাউরের দল।

তবে শেষদিকে খেলা জমিয়ে তুলেছিলেন উইকেটরক্ষক ব্যাটার রিচা ঘোষ। ১৩ বলে ১ চার আর ৩ ছক্কায় ২৬ করা এই ব্যাটারকে ফেরান সাদিয়া ইকবাল, ইনিংসের ৯ বল বাকি থাকতে। এরপর আর কিছু করতে পারেনি ভারত।সাদিয়া আর নিদা দার নেন ২টি করে উইকেট। নাসরা সান্ধু ৩ উইকেট পেলেও ৪ ওভারে খরচ করেন ৩০ রান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত