ভাঙ্গায় পুলিশের বাধায় কোটা আন্দোলনকারীরা ছত্রভঙ্গ, আটক ১০  

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ: ১৭ জুলাই ২০২৪, ১৯:৪৯ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৮

ফরিদপুর ভাঙ্গায় পুলিশের বাধায় কোটা আন্দোলনকারীরা ছত্রভঙ্গ হয়ে গেছে। এ সময়  ১০ মাহ আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনার পর এলাকায় চারজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে দুই প্লাটুন বিজিবি ও এক প্লাটুন পুলিশ মোতায়ন করা হয়েছে।

বুধবার (১৭ জুলাই) থানার ওসি মামুন আল রশিদ জানায়, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সকালে ভাঙ্গা সরকারি কে এম কলেজ, ভাঙ্গা ফ্লাইওভারের নিচে, ভাঙ্গা ব্র্যাক ব্যাংক মোড় ও পুকুরিয়া বাসস্ট্যান্ডসহ শহরের বিভিন্ন পয়েন্টে ছাত্ররা একত্রিত হয়ে মিছিল বের করতে চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয় বলে জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বি এম কুদরতের খুদা জানান, পূর্ব প্রস্তুতি হিসেবে জেলা সদর থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী সিদ্দিকী, ম্যাজিস্ট্রেট ডিপজল মিত্র, ম্যাজিস্ট্রেট বদরুজ্জামান নিশাত এর সমন্নয়ে দুই প্লাটুন বিজিবি ও এক প্লাটুন পুলিশসহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে মোতায়ন করা হয়েছে। পরিস্থিতি প্রশাসনের অনুকূলে রয়েছে বলে জানান তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত