ভাঙ্গায় কলেজ শিক্ষার্থী বলৎকারের শিকারঃ থানায় মামলা-যুবক গ্রেফতার

  ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ 

প্রকাশ: ১৮ আগস্ট ২০২১, ১৯:৪৩ |  আপডেট  : ১১ মে ২০২৪, ০২:১৪

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাকপুরা গ্রামে এক কলেজ শিক্ষার্থী প্রতিবেশী রাজিব(২১) নামে জনৈক যুবকের কুলালসার শিকার হয়েছে বলে অভিযোগে প্রকাশ। ওই শিক্ষার্থীকে কৌশলে মোবাইলে তার উলঙ্গ ছবি ধারন করে  তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে বলৎকার করে। এ ঘটনায় ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে গত সোমবার তাকে প্রথমে পাশ্ববর্তী সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ঘটনায় ভাঙ্গা থানায় মামলা হলে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। মামলা ও ঘটনার শিকার ওই পরিবার সূত্রে জানা গেছে, ফরিদপুরের একটি শিক্ষা প্রতিষ্ঠানে একাদশ শ্রেনীতে অধ্যয়নরত থাকা অবস্থায় সম্প্রতি করোনার কারনে সে বাড়িতে আসে। প্রতিবেশী  সমবয়সী রাজিবের বাড়িতে প্রায়ই সে যাতায়াত করত। অভিযুক্ত রাজিব কিছুদিন আগে গোসল করার সময় কৌশলে বলৎকারের শিকার যুবকের উলঙ্গ ছবি ধারন করে। এক পর্যায়ে ওই শিক্ষার্থীকে তার উলঙ্গ ছবি দেখিয়ে অভিযুক্ত রাজিবের কথামত অশ্লীল কাজে রাজি না হলে ধারনকৃত ছবি মোবাইলে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায়। পরে বাধ্য হয়ে ওই শিক্ষার্থী তার কথায় রাজি হয়। রাজিবের কুলালসার শিকার হয়ে এক পর্যায়ে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। 

পরে বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পেরে তাকে পাশ্ববর্তী সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করলে অভিযুক্ত রাজিবকে পুলিশ গ্রেফতার করে। এ ব্যাপারে ভাঙ্গা থানার এস.আই শহীদুল্লাহ জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনায় জড়িত রাজিবকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত