ভক্তদের কাঁদালেন রাণী মুখার্জী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ মার্চ ২০২৩, ১২:৪৪ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৭:৫৩

সিনেমার ট্রেলার দেখে কেউ কেঁদেছেন, কেউ আবেগে ভেসেছেন, কেউ আবার ক্ষোভে ফেটে পড়েছেন—এমনটা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি বলিউড তারকা রানী মুখার্জি। তবে তাঁর  ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার ট্রেলার প্রকাশের পর থেকেই সিনেমায় এমন ঘটনার সাক্ষী হয়েছেন বলে জানান তিনি।

রানী বলেন, ‘ছবির ট্রেলার নিয়ে দর্শকের প্রতিক্রিয়ায় আমি অভিভূত। সারা দুনিয়ার মানুষ, আমার ভক্তরা, সহকর্মীরা, পরিবারের সবাই আমাকে যেভাবে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন, তার জন্য আমি আপ্লুত। আমার পুরো ক্যারিয়ারে প্রথম এত মানুষের ভালোবাসা ও আবেগের সাক্ষী হলাম। যত দূর মনে পড়ে, “ব্ল্যাক”সিনেমার সময় এ রকমটা আমার সঙ্গে ঘটেছিল। আমাদের কপালে এ রকম প্রতিক্রিয়া খুব কমই জোটে। ছবির ট্রেলার দেখার পর মানুষ যেভাবে কেঁদেছেন, চোখ জলে ভরে গেছে, এ রকমটা আগে শুনিনি কখনো।’

সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন অসিমা ছিব্বার। দুই সন্তানকে নিয়ে এক মায়ের সংগ্রামের কথা উঠে এসেছে সিনেমায়।
রানী বলেছেন, ‘ছবির ট্রেলারে একজন মায়ের অসহায়তার সঙ্গে দর্শকেরা নিজেকে কোথাও সংযুক্ত করতে পেরেছেন। তার প্রতি অন্যায় দেখে মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন। এই ছবির ট্রেলার মানুষের হৃদয় যেভাবে ছুঁয়ে গেছে, দেবিকা চরিত্রের ভ্রমণ মানুষকে আরও আবেগতাড়িত করে তুলবে আশা করি।’

সিনেমাটি ১৭ মার্চ বড় পর্দায় মুক্তি পাবে। এই ছবিতে রানীর স্বামীর ভূমিকায় দেখা যাবে টালিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত