ব্রাহ্মণবাড়িয়ার হেফাজতের নেতাদের বিরুদ্ধে তাণ্ডবে মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০২১, ০৮:৪১ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১৯:২৯

ব্রাহ্মণবাড়িয়ার হেফাজতে ইসলামের নেতাদের বিরুদ্ধে তাণ্ডবে জড়িতের মামলা না নিলে আদালতে যাবেন বলে ঘোষণা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার রাতে এমপি মোকতাদির চৌধুরী তার ফেইসবুক আইডি থেকে এমন একটি পোস্ট দিয়েছেন।স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে ঘিরে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা।

এ এক মাস পর গত পহেলা মে হেফাজতে ইসলামের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি মাওলানা সাজিদুর রহমান ও সাধারণ সম্পাদক মুফতি মুবারক উল্লাহসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দেড়শজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেওয়ার জন্য সদর মডেল থানায় এজাহার দেন মোকতাদির চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এই এমপি জানান, আগামী ২৪ মে’র মধ্যে এজহারটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত না করা হলে আদালতে মামলা করবেন বলে ফেইসবুকে পোস্ট দিয়েছেন তিনি।এজহারটি জমা দেওয়ার তিন সপ্তাহ পরও সেটি মামলা হিসেবে নথিভক্ত করা হয়নি।

এ বিলম্বের বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এটি মতামতের জন্য সিআইডিতে পাঠানো হয়েছে। সিআইডির মতামত এখনও পাওয়া যায়নি। মতামত আসতে দুই-তিন সপ্তাহ বা কম-বেশি সময় লাগে বলে জানান তিনি।

গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, পুলিশ সুপারের কার্যালয়, খাঁটিহাতা হাইওয়ে থানা, জেলা পরিষদ কার্যালয়, জেলা পরিষদ ডাকবাংলো, পৌরসভা কার্যালয়, পৌরমিলনায়তন, সদর উপজেলা ভূমি অফিস ও আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনসহ বেশ কয়েকটি সরকারি-বেসরকারি স্থাপনায় হামলা অগ্নিসংযোগ করে। এ সব ঘটনায় ৫৬টি মামলা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত