ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদিনহো এখন ঢাকায়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০২৩, ১৬:২২ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৬:৩২

ঢাকায় পৌঁছেছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদিনহো। আজ (বুধবার) বিকেল তিনটার পর কলকাতা থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান ব্রাজিল কিংবদন্তি।

বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষে হোটেল রেডিসনে যাবেন তিনি। অভিজাত হোটেলটি রোনালদিনহোকে বরণ করে নিতে প্রস্তুত। ব্যানার, বোর্ড দিয়ে সুসজ্জিত করা হয়েছে রেডিসন। 

সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার কথা রয়েছে ব্রাজিল কিংবদন্তির। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন রোনালদিনহো। এ ছাড়া জাতীয় পুরুষ ও নারী দলের অধিনায়ক জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুনের সঙ্গে দেখা করবেন। গুঞ্জন রয়েছে, ব্রাজিল ফুটবল দলের সমর্থক, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও সাক্ষাৎ করবেন রোনালদিনহোর সঙ্গে।

গত ৩ জুলাই আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজ বাংলাদেশে এসেছিলেন। মার্টিনেজকে ঢাকায় এনেছিলেন ভারতের স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত। তিনিই রোনালদিনহোকে ঢাকায় নিয়ে এসেছেন। যদিও মার্টিনেজের মতো রোনালদিনহোর সফরসূচি নিয়েও সাংবাদিকদের মাঝে ধোঁয়াশা ছিল। 

রোনালদিনহোর ঢাকা সফর নিয়ে কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের সঙ্গে কাজ করছেন বাংলাদেশের কয়েকজন। এদের মধ্যে অন্যতম মেহেদী জামান সনেট। তিনি রোনালদিনহোর ঢাকার কর্মসূচি সম্পর্কে বলেন, মূল অনুষ্ঠানটা সন্ধ্যা সাড়ে ৭টায় হবে। মধ্যরাতেই তার বাংলাদেশ ত্যাগ করার কথা। 

 

কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত