বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে মাদারীপুরে নিহতের পরিবারকে আর্থিক সহায়তা 

  জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৭ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ২০:৩৯

কোটা সংস্কার আন্দোলনে মাদারীপুরে নিহতদের প্রত্যেক পরিবারকে দুই লাখ টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে বাংলাদেশ জামায়েত ইসলামী। শুক্রবার বেলা ১১টায় সদর উপজেলার ঘটমাঝি এলাকায় সংগঠনের পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল এ.এইচ.এম হামিদুর রহমান আজাদ এই অর্থ তুলে দেন নিহতের স্বজনদের হাতে।

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে তিনজন নিহত হয়েছেন। এছাড়া রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় মারা গেছেন মাদারীপুরের আরো ১২ জন। মোট নিহত ১৫ জনের পরিবারের মধ্যে ১১ জনের পরিবার সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রত্যেক পরিবারকে ২ লাখ টাকা করে মোট ১১ জনের পরিবারকে ২২ লাখ টাকা আর্থিক সহায়তা করা হয় জামায়েত ইসলামী সংগঠনের পক্ষ থেকে। এছাড়া আহতের চিকিৎসার ব্যয় বহনের কথা জানান সংগঠনের নেতারা। এর আগে নিহতের কবর জিয়ারত করেন জামায়েত ইসলামীর সদস্যরা। পরে কথা বলেন নিহতের স্বজনদের সাথে, পাশে থাকারও আশ্বাস দেন তারা।

জামায়েত ইসলামের জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুস সোবহান খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়েত ইসলামীর কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল এ.এইচ.এম হামিদুর রহমান আজাদ, ফরিদপুর অঞ্চলের টিম সদস্য মাওলানা খলিলুর রহমান, মাদরীপুর জেলা আমির আব্দুছ সোবহান খান, জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মোকলেসুর রহমানসহ অনেকেই।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত