বিমানবন্দরে সাফ জয়ীদের সংবাদ সম্মেলন বাতিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৬ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৯:৪০

ফাইল ছবি

বাংলাদেশ নারী ফুটবল দল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর সংবাদকর্মীদের মধ্যে যেন হুল্লোড় বেধে গেল! টিভি ক্যামেরা আর ক্যামেরা। অসংখ্য সংবাদকর্মী। সবাইকে ঠিক সংবাদকর্মীও বলা যায় না, প্রচুর ইউটিউবারও ছিলেন সেখানে। এতে নারী ফুটবল দলের কয়েক খেলোয়াড় ধাক্কাধাক্কির শিকার হন। এ কারণে বিমানবন্দরে নির্ধারিত সংবাদ সম্মেলন বাতিল করা হয়।

বিমানবন্দরে যেখানে নারী দলের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা, সেখানে মেয়েরা পৌঁছানোর পর পরিস্থিতি আরও বেগতিক হয়ে পড়ে। সংবাদকর্মী-ইউটিউবাররা পারলে মেয়েদের ওপর ক্যামেরা নিয়ে পড়েন! এমন একটা অবস্থা যে দাঁড়ানোর জায়গাটুকু পাওয়াও সমস্যা। এমনকি ক্রীড়ামন্ত্রীর নিজেরই দাঁড়ানোর জায়গা ছিল না! চরম বিশৃঙ্খল অবস্থায় শেষ পর্যন্ত নির্ধারিত সংবাদ সম্মেলন বাতিল করতে হয়। 


ভিআইপি লাউঞ্জ থেকে বের হয়ে ছাদখোলা বাসে ওঠে নারী ফুটবল দল। মেয়েরা বিমানবন্দরে নামার আগে সকাল থেকেই প্রচুর সমর্থক ভিড় জমান বিমানবন্দরে। সংবাদকর্মীরাও সকাল থেকেই ছিলেন সেখানে। ‘বাংলাদেশ বাংলাদেশ’ স্লোগানে মুখর ছিল বিমানবন্দর এলাকা। সাম্প্রতিক অতীতে কোনো ইভেন্ট কাভার করতে এত সংবাদকর্মী বিমানবন্দরে এসেছেন কি না সন্দেহ। 

বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) থেকেও ছাত্রছাত্রীদের একটি দল এসেছিল বিমানবন্দরে মেয়েদের বরণ করে নিতে। ক্রিকেটে পড়ে থাকা সমর্থকেরাও এসেছেন; মেয়েদের সাফল্যে, দেশের সাফল্যে সবাই শামিল এককাতারে। বেশির ভাগের হাতেই ছিল বাংলাদেশের পতাকা। 

তবে এই আনন্দঘন মুহূর্ত আরও পূর্ণতা পেত, যদি নির্ধারিত সংবাদ সম্মেলনটি হতো। তা এখন হবে চ্যাম্পিয়নরা বাফুফে ভবনে পৌঁছানোর পর। ছাদখোলা বাসে বাংলাদেশ নারী ফুটবল দল এখন সেই পথেই এগোচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত