বিপিএলের প্লেয়ার ড্রাফটে নেই সাইফুদ্দিন, ফেসবুকে অভিমানী পোস্ট

  ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২১, ১১:৩৪ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৯:১৫

বলতে গেলে ক্রান্তিকাল পার করছে বাংলাদেশ ক্রিকেট। সেই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে টাইগারদের পারফর্ম্যান্স পড়তির দিকে। মরার ওপর আবার খাঁড়ার ঘা। এরই মধ্যে দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সর্বোচ্চ সংস্থার (বিসিবি) অভ্যন্তরীণ নানা সমস্যা ফাঁস হচ্ছে। প্রকাশ হচ্ছে বোর্ড পরিচালকদের একের পর এক দ্বন্দ্বের খবর।

মানসিক চাপ সহ্য করতে না পেরে দুই দিন আগে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান পদ ছাড়ার ঘোষণা দিয়েছেন আকরাম খান। সেই রেশ না কাটতেই সা্মাজিক যোগাযোগ মাধ্যমে অভিমানী পোস্ট করে নতুন আলোচনার সূত্রপাত ঘটনালেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। তাতে সাইফ  লিখেছেন, ' আমাদের মত সাধারণ জুনিয়ার প্লেয়ারদের মনের কথা শোনার বা বোঝার কারো কোন সময় নেই হয়তো। কারো প্রতি কোন অভিযোগ নেই কিন্তু অভিমান আছে অনেক।'

পোস্টে নিজের ব্যাটিং করার একটি ছবিও আপলোড করেছেন টাইগার ক্রিকেটার। মুহূর্তেই তা ভাইরাল হয়ে গেছে।  তার অভিমানের নেপথ্য কারণটা্ও অনুমেয়। আসন্ন বিপিএলের প্লেয়ার ড্রাফটের জন্য ২১০ দেশীয় ক্রিকেটারের নাম ঘোষণা করেছে বিসিবি। তবে তাতে ঠাঁই পাননি তিনি।

বর্তমানে ইনজুরির সঙ্গে লড়ছেন সাইফ। এ থেকে তার পুরোপুরি সুস্থ হতে জানুয়ারির শেষ সপ্তাহ লেগে যেতে পারে। তাই তাকে ড্রাফটে রাখেননি নির্বাচকেরা। অবশ্য শুধু ব্যাটার হিসেবে বিপিএল খেলতে চেয়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, তার সেই আবদারও নাকচ হয়ে গেছে।

গত ২৪ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে পিঠের  চোটে আক্রান্ত হন সাইফউদ্দিন। এরপর থেকে তিনি মাঠের বাইরে আছেন। তার ব্যাপারে এখনও কোনো সবুজ সংকেত দেয়নি মেডিকেল বোর্ড।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত