বিনামূল্যে অক্সিজেন সেবার জন্য এক লাখ টাকা অনুদান মুন্সীগঞ্জ পৌর মেয়রের

  কাজী সাব্বির আহমেদ দীপু, মুন্সীগঞ্জ

প্রকাশ: ৩ আগস্ট ২০২১, ১৯:১৯ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৯:০৬

মুন্সীগঞ্জ জেলা পর্যায়ে করোনাকালীন বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম "নাগরিক নিঃশ্বাস" ইভেন্টে আরও কিছু নতুন অক্সিজেন সিলিন্ডার সংযুক্ত করার জন্য এক লাখ টাকা অনুদান প্রদান করেছেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।  মঙ্গলবার দুপুরে পৌর মেয়রের বাস ভবনে তিনি নাগরিক নিঃশ্বাসের প্রধান সমন্বয়ক হামিদা খাতুনের হাতে ওই এক লাখ টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নাসিমা আক্তার,বিশিষ্ট ক্রীড়া সংগঠক আয়নাল হক স্বপন, মুন্সীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর মু. সোহেল রানা রানু, নাগরিক সমন্বয় পরিষদের আহবায়ক এডভোকেট সুজন হায়দার জনি, পৌর কাউন্সিলর ও নাগরিক সমন্বয় পরিষদের সদস্য সচিব আবু সাত্তার মুন্সী প্রমুখ।

অনুদান প্রদান করে মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেন, মুন্সীগঞ্জে তরুণ প্রজন্মকে নিয়ে নাগরিক নিঃশ্বাস বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানের মতো একটি মানবিক কাজ অব্যাহত রেখেছে।  এই মানবিক উদ্যোগের শুরু থেকেই আমি তাদের পাশে ছিলাম,আগামীতেও থাকবো। নাগরিক নিঃশ্বাসের হাত ধরে মুন্সীগঞ্জে নতুন একটি মানবিক প্রজন্ম তৈরি হবে বলে আশাবাদী আমি। তিনি আরও বলেম এই মানবিক ইভেন্টে সকলের কম,বেশি সহযোগিতা করা উচিৎ। 

নাগরিক সমন্বয় পরিষদের আহবায়ক এডভোকেট সুজন হায়দার জনি জানান, নাগরিক সমন্বয় পরিষদ,মুন্সীগঞ্জ ও একই বৃত্তে পঁচিশ নামের দুইটি সামাজিক ও সেবামূলক সংগঠন যৌথভাবে "নাগরিক নিঃশ্বাস" ইভেন্টের মাধ্যমে গত প্রায় ৪ মাস ধরে মুন্সীগঞ্জ জেলা পর্যায়ে করোনাকালীন বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করছে। এ পর্যন্ত ৪ শতাধিক আক্রান্ত মানুষকে নাগরিক নিঃশ্বাস অক্সিজেন সেবার আওতায় আনতে সক্ষম হয়েছে। এই ইভেন্টে বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সত্তোরজন প্রশিক্ষিত সেচ্ছাসেবী কাজ করছে বলে জানান তিনি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত