বিদ্যুৎস্পৃষ্টে রাজধানীতে ৩ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১১:৫৬ |  আপডেট  : ২১ জুন ২০২৪, ২২:২৬

ফাইল ছবি

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে রাজধানীতে দিনভর তীব্র ঝড় ও বৃষ্টির মধ্যে বিদ্যুৎস্পৃষ্টে পৃথক স্থানে দুই নারীসহ তিন জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। তারা হলেন মরিয়ম (৪৫), মো. রাকিব (২৫) ও লিজা আক্তার (১৫)।

সোমবার (২৭ মে) তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সোমবার রাতে রাজধানীর খিলগাঁও, যাত্রাবাড়ী ও রামপুরা থানা এলাকায় এসব ঘটনা ঘটে। নিহতদের বিষয়ে তাৎক্ষণিক বিস্তারিত জানাতে পারেনি থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তার বোন মরিয়ম জানান, লিজা আক্তার যাত্রাবাড়ী থানাধীন দরবার শরীফ সামেদ ভূইয়ার বাসার ভাড়া থাকেন। তিনি বাসার পাশে টিনের প্রাচীর স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। পরে তাকে রাত সাড়ে ১০টায় ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লিজা নোয়াখালী জেলার চরজব্বার উপজেলার মো. সিরাজ খানের মেয়ে।

অন্যদিকে রাতে ১০টার দিকে খিলগাঁও সিপাহীবাগ এলাকায় আইসক্রিম গলির সড়কে জমা বৃষ্টির পানি দিয়ে যাওয়ার সময়ে বৈদ্যুতিক খুঁটিতে স্পর্শ করলে অচেতন হয়ে পড়েন মরিয়ম বেগম (৪৫)। পরে স্থানীয় নাহিদ নামে একজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসব তথ্য জানিয়ে নাহিদ বলেন, নিহতের স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে। তাদের বাসা সিপাহীবাগ এলাকায়।

একই ধানাধীন খিলগাঁও তালতলা ব্যাটারিচালিত অটোরিকশার গ্যারেজে চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে অচেতন হয়ে পড়েন রিকশাচালক মো. রাকিব (২৫)। পরে তাকে উদ্ধার করে রাত সাড়ে ১১টায় ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাবার নাম মো. দুলাল মিয়া।

মো. রাকিবকে হাসপাতালে নিয়ে আসা নাজমুল এসব তথ্য জানান।

এসব ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতালে ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সবার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কা/আ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত