বিচ্ছেদের পর আরবাজ খানের প্রেমের গুঞ্জন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ১২:২৩ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৭:০৮

অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে ২০১৭ সালে সংসার জীবনের ইতি টানার পরপরই ইতালিয়ান বংশোদ্ভূত মডেল ও অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে আরবাজ খানের। এই প্রেমিকার বিভিন্ন বিষয় আরবাজ গোপন রেখেছিলেন এতোদিন। কারণ আরবাজ খান তার ব্যক্তিগত খবর মিডিয়ার সামনে খুব কম প্রকাশ করেন।

তবে সম্প্রতি অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে রোমান্টিক সম্পর্কের ও তার সম্পর্কের কিছু গোপন কথা তিনি অকপটে স্বীকার করেন।

আরবাজ খান তার সবচেয়ে কাছের বন্ধু সিদ্ধার্থ কাননের সঙ্গে প্রেমিকা জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গের প্রেমের কথা সবিস্তারে বর্ণনা করেছেন। একদিনের এক চায়ের আড্ডায় বন্ধুর সঙ্গে তিনি বলেন, জর্জিয়া আদ্রিয়ানি চমৎকার মেয়ে এবং সে আমার খুব ভালো বন্ধু। আমার প্রতি তার কেয়ারিং এবং ভালোবাসা আমাকে সামনে এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রেরণা দেয়।

একই আড্ডায় আরবাজ তাদের মধ্যে যে যথেষ্ট বয়সের ব্যবধান রয়েছে তা নিয়ে নিয়েও আলাপ করেন। আরবাজ বলেন আমার বয়স ৫৫, জর্জিয়ার বয়স ৩২। আমাদের মধ্যে বয়সের বিশাল পার্থক্য রয়েছে। তবে আমরা কেউ-ই বয়সটাকে সেভাবে মাথায় রাখিনি। কারণ বয়স আমাদের কাছে এখন সংখ্যা মাত্র। ভাবছি আমাদের সম্পর্কটা সামনে আরও গভীরতর দিকে কিভাবে এগিয়ে নেওয়া যায়।

উল্লেখ্য, আরবাজ খান ও মালাইকা অরোরার সংসারে আরহান খান নামে একটি ছেলে সন্তান রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত