বিচ্ছিন্ন ঘটনায় কেউ নির্বাচন বয়কট করবে না: কাদের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ১৫:০৪ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০১:২২

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে আওয়ামী লীগ আগামী ৫ বছরে এক কোটি কর্মসংস্থান সৃষ্টি করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিচ্ছিন্ন ঘটনায় কেউ নির্বাচন বয়কট করবে না মন্তব্য করে ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন ছাড়া কিছু ভাবছে না আওয়ামী লীগ, মানুষকে নির্বাচনমুখী করা ও সুষ্ঠু-অবাধ  ভোট উপহার দেওয়াই আমাদের লক্ষ্য।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ধানমন্ডির আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা এখনকার বার্নিং ইস্যু দ্রব্যমূল্য, মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সরকার সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। যুবকদের কর্মসংস্থান সৃষ্টির প্রতিশ্রুতি দিচ্ছি, অগাামী ৫ বছরে এক কোটি কর্মসংস্থান সৃষ্টি হবে। এটা আমাদের একটা লক্ষ্য।

ওবায়দুল কাদের বলেন, ব্যাংক ও আর্থিক খাতে সক্ষমতা বৃদ্ধি, শিল্পের প্রসার। আইনশৃঙ্খলা বাহিনীর কার্যকারিতা জবাবদিহিতা নিশ্চিত করা। জঙ্গিবাদ রোধ করা। সর্বাত্মক গণতান্ত্রিক ব্যবস্থার চর্চা ও প্রসার ঘটানো আমাদের লক্ষ্য।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা তার বক্তব্যে যে সৎ সাহস দেখিয়েছেন, ভুল হলে ভুল থেকে শিক্ষা নিব। এটাই সবচেয়ে ইম্পর্ট্যান্ট। একজন প্রধানমন্ত্রী এত উন্নয়নের পরও এটা বলছেন। ক্ষমতার দাপট দেখিয়ে, আমার কোন ভুল নেই, দেশ পরিচালনায় সব কিছু সঠিক করেছি এমন বাগারম্বর উনি পেশ করেননি।

আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত