বিক্রমপুর ফাউন্ডেশন এর নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত

  কাজী হাসান

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৪ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৬:৪৫

বিক্রমপুর ফাউন্ডেশন এর নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভার একাংশ

গতকাল [সোমবার] বিকেলে ‘বিক্রমপুর ফাউন্ডেশন’ এর নব গঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা ঢাকার মতিঝিলস্থ ‘বনশিল্প ভবন’ এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি গ্রুপ ক্যাপ্টেন (অব.) খান মোহাম্মদ নজিবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মো. নাসিরউদ্দিন আহমেদ সভার শুভ সূচনা করেন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিক্রমপুর ফাউন্ডেশনের কার্যনির্বাহী সদস্য, ঢাকা ব্যাংক লিমিটেড এর ডিএমডি শেখ আবদুল বাকির।

সভার প্রথমে পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ করে শোনান সাধারণ সম্পাদক এবং তা সর্বসম্মতিতে অনুমোদিত হয়। এর পরে নব গঠিত পরিচালনা পর্ষদের উপস্থিত সদস্যগণ তাঁদের পরিচয় দেন। বিদায়ী কোষাধ্যক্ষ ও বর্তমান কার্যনির্বাহী সদস্য শেখ আবদুল বাকির সংগঠনে তাঁর দায়িত্ব গ্রহণের সময় থেকে শুরু করে বর্তমান পর্যন্ত আর্থিক পরিস্থিতি তুলে ধরেন।

এরপরে সাংগঠনিক নানা বিষয় নিয়ে মত ও প্রস্তাবনা পেশ করেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সহিদুর রহমান লাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা মো. এনামুল হক,  যুগ্ম সাধারণ সম্পাদক মুনীর মোরশেদ, সাংগঠনিক সম্পাদক খান নজরুল ইসলাম হান্নান, নির্বাহী সদস্য আশরাফ আলম কাজল, মো. খলিল শিকদার, প্রকৌশলী মো. কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন তালুকদার, শেখ মোঃ ইউনুস, অধ্যক্ষ মোজাম্মেল হক, লিয়াকত আলী ভূইয়া, প্রকৌশলী মো. মোবারক হোসেন, ড. সাব্বির রহমান শুভ, কোষাধ্যক্ষ সুদেব পাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী হাসান, আন্তর্জাতিক সম্পাদক দেওয়ান মাহফুজুর রহমান ফরহাদ প্রমূখ।

সর্বশেষে সভাপতি গ্রুপ ক্যাপ্টেন (অব.) খান মোহাম্মদ নজিব ৮৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সরকারি কলেজের সকল শিক্ষক, অগ্রজ ও অনুজ শিক্ষার্থীকে অভিনন্দন জানান এবং সাবেক অধ্যক্ষদ্বয় অধ্যাপক আবুল কাশেম ও অধ্যাপক হাওলাদার আবদুর রাজ্জাক এর রোগ মুক্তি কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।            
       
কাআ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত