বিকেলে রাজধানীতে আওয়ামী লীগের নির্বাচনি জনসভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ জানুয়ারি ২০২৪, ১৫:৪৪ |  আপডেট  : ২ মে ২০২৪, ২৩:১৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আজ সোমবার (১ জানুয়ারি) রাজধানীর কলাবাগান মাঠে ঢাকার নির্বাচনি জনসভা করবে আওয়ামী লীগ। ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের এ কর্মসূচি শুরু হবে বেলা ২টায়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৩০ ডিসেম্বর) ২০ শর্তে আওয়ামী লীগকে ঢাকায় নির্বাচনি জনসভা করার অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। পরদিন রবিবার (৩১ ডিসেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এ জনসভা সফল করতে জরুরি বর্ধিত সভা করা হয়। এতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদের পাশাপাশি আওতাধীন থানা, ওয়ার্ড, ইউনিয়ন, ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ঢাকার দুই সিটির কাউন্সিলরদের বড় জমায়েতের নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের এ নির্বাচনি জনসভায় সভাপতিত্ব করবেন উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে ২০ ডিসেম্বর সিলেট থেকে আওয়ামী লীগের আনুষ্ঠানিক নির্বাচনি প্রচারণা শুরু করেন দলটির সভাপতি শেখ হাসিনা। ওই দিন হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারতের পর দলের নির্বাচনি জনসভায় বক্তব্য দেন তিনি।

এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিভিন্ন জেলায় নির্বাচনি জনসভা করছে আওয়ামী লীগ। এতে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত