বিএনপির প্রার্থীরা নির্বাচনে হারবে জেনেই ভোট বর্জন করে:  শাজাহান খান

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ: ৮ মে ২০২৪, ১৫:১৪ |  আপডেট  : ১১ মে ২০২৪, ০১:২১

বিএনপি যে কোন নির্বাচনে জয় লাভ করবে না জেনেই উপজেলা পরিষদের ভোট বর্জণ করেছে। তাদের মাঝে কোন রাজনৈতিক স্থিতিশীলতা নেই বলে মন্তব্য করেছেন বুধবার নিজ কেন্দ্রে ভোট দিতে গিয়ে  আ’লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান। তিনি সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট প্রয়োগ করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন।

সাবেক মন্ত্রী শাজাহান খান আরো বলেন, এদেশে ভোট ও ভাতের লড়াই প্রতিষ্ঠিত করেছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার শাসন আমলেই এদেশে ভোটের রাজনীতির চর্চা করা হয়। আর বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দল ভোট বর্জণ করে মানুষের অধিকার হরণ করে। তারা শুধু মিধ্যেচার করে সমাজে বিশৃক্সখলা সৃষ্টি করে। কাজেই তারা দল হিসেবে এখন মিথ্যেচারে পরিণিত হয়েছে।

এসময় শাজাহান খান মাদারীপুর সদর উপজেলা পরিষদে তার বড় ছেলে আসিবুর রহমান খানের রাজনৈতিক কর্মকাণ্ড তুলে ধরেন। সেই সাথে আ’লীগের দলীয় সিদ্ধান্ত অমান্য করেনি বলেও তিনি মন্তব্য করেন। 

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে মাদারীপুর সদর ও রাজৈর উপজেলায় ভোটগ্রহণ হচ্ছে। এ দুই উপজেলায় ভোটার প্রায় সাড়ে ৫ লাখ। চেয়ারম্যান পদে দুই উপজেলায় লড়ছেন ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত