বাফুফের সঙ্গে যুব ও ক্রীড়ামন্ত্রীর বৈঠক

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৪, ১৮:২৮ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৫:২৬

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে আজ বুধবার (২৪ জানুয়ারি) বাফুফের সঙ্গে দীর্ঘ প্রায় তিন ঘণ্টা বৈঠক করেন নাজমুল হাসান। সভায় বাফুফে নিজেদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন যুব ও ক্রীড়ামন্ত্রীর কাছে।

সভায় যে বিষয়গুলো প্রাধান্য পায়, তার মধ্যে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংস্কার, নারী ফুটবলের অগ্রগতি, পুরুষ ও নারী ফুটবল দলের চাহিদা অন্যতম। এ ছাড়া, সভায় আরও বেশকিছু বিষয় উত্থাপন করেছেন ফুটবলের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সভায় বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, বাফুফের নারী উইংয়ের প্রধান মাহফুজা আক্তার কিরণসহ আরও কয়েকজন উপস্থিত ছিলেন।

নাজমুল হাসান আগেই জানিয়েছিলেন, দেশের সবগুলো ক্রীড়া ফেডারেশনের সঙ্গেই বৈঠকে বসবেন তিনি। এরমধ্যে কয়েকটি ফেডারেশনের সঙ্গে আলাদা করে বসবেন বলে জানান তিনি। বাফুফে তার অন্যতম। ক্রিকেটের পর বাংলাদেশে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। ফুটবল ফেডারেশনের দাবি-দাওয়াগুলো যাচাই-বাছাই করে যতটা সম্ভব পূরণ করবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

এর আগে গতকাল মঙ্গলবার (২৩ জানুয়ারি) জাতীয় ক্রীড়া পরিষদে দেশের ৯টি ক্রীড়া ফেডারেশনের সঙ্গে বৈঠক করেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত