বান্দরবানে ব্যাংক ডাকাতি মামলায় আরও ৫ জন রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ১৫:৪৮ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৩:১৩

বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি মামলায় গ্রেফতার আরও ৫ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে দুই নারীকে জেলগেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় বান্দরবান চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক নুরুল হক এই আদেশ প্রদান করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, থানচির আসে লনসেও বম (১৯), ভাননুন নুয়াম বম (২৩), রোয়াংছড়ির ভাননুন নুয়াম বম (২৩), জেমিনিও বম (২০), রুমার লিয়ান সিয়াম বম (৫৭), ভান নুয়াম থাং বম (৩৭), ভান লাল থাং বম(৪৫) ও লাল রিন ত্লোয়াং বম (২০)।

আদালতের উপ-পুলিশ পরিদর্শক পায়েল পালিত জানান, রুমা-থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় দায়ের করা দুইটি মামলায় গ্রেফতার ৭ জনের ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে তাদের আজ আদালতে হাজির করা হলে বিচারক তাদের মধ্যে ৫ পুরুষ আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর ও ২ নারী আসামিকে জেলগেইটে ২ দিনের জিজ্ঞাসাবাদের অনুমতি প্রদান করেন।

আসামি পক্ষের আইনজীবী মহতুল হোসাইন যত্ন জানান, রাষ্ট্রপক্ষের দুইটি মামলায় ৭ জনকে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। উভয় পক্ষের যুক্তিতর্ক ও বিশ্লেষণ শেষে ৫ জন পুরুষের ২ দিনের রিমান্ড মঞ্জুর ও দুই নারীকে জেল গেইটে ২ দিনের জিজ্ঞাসাবাদের অনুমতি প্রদান করেন আদালত।

এর আগে রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় ৬৮ জনকে বান্দরবান কারাগারে পাঠিয়েছেন আদালত। এছাড়াও এই ঘটনায় এ পর্যন্ত গ্রেফতার ৬৮ জনের মধ্যে ৫৯ জনকে ২ দিনের রিমান্ড মঞ্জুর ও ৩ নারীকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি প্রদান করেন আদালত।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত