বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতির মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১৯ জুন ২০২১, ১৯:১৮ |  আপডেট  : ৫ সেপ্টেম্বর ২০২৪, ০২:০২

বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডভোকেট এম ডি মোজ্জাফ্ফর হোসেনের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯জুন) প্রেসক্লাবে আয়োজনে ও  ক্লাবের অডিটরিয়ামে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভা উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, সহ সভাপতি নকিব সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক শেখ আজমল হোসেন, অর্থ সম্পাদক মোল্লা মাসুদুল হক, দপ্তর সম্পাদক এম হেদায়েত হোসাইন, আইসিটি সম্পাদক তরফদার রবিউল ইসলাম, ক্রিড়া সম্পাদক এস এম রাজ, নির্বাহী সদস্য মো. দেলোয়ার হোসেন, শেখ আহসানুল করিম, ইয়ামীন আলী, মো. সামসুর রহমান, ফকির হাচান আলী, ক্লাবের সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাবেক সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, এম আকবার টুটুলসহ ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, গত বুধবার (১৬ জুন) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত