কার্যনির্বাহী কমিটির মেয়াদ দুই বছর 

বাগেরহাট প্রেসক্লাবের গঠনতন্ত্র সংশোধন

  বাগেরহাট প্রতিবেদক

প্রকাশ: ১৮ মে ২০২২, ১৪:১৪ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ১৩:৩৪

বাগেরহাট প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের মুজিববর্ষ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা এবং সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি।

সভায় বাগেরহাট প্রেসক্লাবকে আরও গতিশীল করার উদ্দেশ্যে ক্লাবের গঠনতন্ত্রের ২৩ ধারা মোতাবেক প্রেসক্লাবের গঠনতন্ত্র সংশোধনীর জন্য প্রস্তাবনাসমূহ (১০ এর (ক) এবং ১৩এর (ক)) উপস্থাপন করা হয় এবং তা সর্বসম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়।

সভায় বাগেরহাট প্রেসক্লাবের নির্বাহী কমিটির মেয়াদকাল ১ বছর থেকে উন্নীত করে ২ বছর করা হয় ও নির্বাচন প্রতি দুই বছর পরপর ৩১ ডিসেম্বরের মধ্যে করতে হবে এবং এবছর থেকে এই মেয়াদকাল কার্যকর হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। 

বিশেষ সাধারন সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ক্লাবের সহ-সভাপতি ইসরাত জাহান, সাবেক সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, শেখ আহসানুল করিম, অর্থ সম্পাদক মোল্লা মাসুদুল হক, দপ্তর সম্পাদক এস এম সামছুর রহমান, ক্রীড়া সম্পাদক এস এম রাজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নকীব সিরাজুল হক, নির্বাহী সদস্য মো: ইয়ামীন আলী, তরফদার রবিউল ইসলাম, ফকির হাসান আলী, এস এস শোহান, আল আমিন খাঁন, সদস্য শওকাত আলী বাবু, নিয়ামুল হাদি রানা, খোন্দকার আকমল উদ্দীন সাখি, আব্দুল্লাহ আল ইমরান প্রমুখ। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত