বাগেরহাটে ৫৯ জন হতদরিদ্র পরিবারে মাঝে বকনা বাছুর বিতরণ

  বাগেরহাট প্রতিনিধি :

প্রকাশ: ২৫ মে ২০২১, ২১:৩৫ |  আপডেট  : ২৫ জুলাই ২০২৪, ০১:৫৩

বাগেরহাটের কচুয়ায় আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের উদ্দোগে ৫৯ জন হতদরিদ্র পরিবারের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।  মঙ্গলবার বিকালে উপজেলা ফুডবল মাঠে এ গুলো বিতরন করা হয়। 

কচুয়া এপি ম্যানেজার তপন কুমার মন্ডল বলেন, হতদরিদ্র পরিবারের জীবন মান উন্নয়নে স্বাস্থ্য বিধি মেনে সুরক্ষা উপকরণ নিশ্চিত  করনের মধ্যে দিয়ে ২৪ মে সোমবার ও ২৫ মে মঙ্গলবার দুদিন কচুয়া এপির পক্ষ থেকে ৫৯ জন হতদরিদ্র নিবন্ধিত আরছি পরিবারের মাঝে সম্পূর্ন ফ্রী প্রতিজনকে ২৭ হাজার টাকা মূল্যের ১ টি করে মোট  ১৫ লক্ষ ৯৩ হাজার টাকার বকনা বাছুর প্রদান করা হয়েছে। তিনি বলেন  বকনা বাছুর ছাড়াও এ এলাকার হতদরিদ্র ক্ষুদ্র ব্যবসায়িদের মালামাল, চায়ের দোকানের মালামাল ও সেলাই মেশিনের কাজ করে এমন মহিলাদের ছিটকাপড় প্রদান করেছে। আগামীতে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে নানা মুখি  উন্নয়ন পরিকল্পনা চলমান রয়েছে। 

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত মহল, কচুয়া এপি ম্যানেজার তপন কুমার মন্ডল,প্রোগ্রাম অফিসার দিনা পাটোয়ারী,বিপ্লব ইসহাক সরদার,কল্লোল বেনজামিন দাস,বিপ্লব মন্ডল,ইসিতা বৈরাগী,রিপন হালদর,ভিডিসি সদস্য প্রনব কুমার সাহাসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত