বাগেরহাটে হামলা-মামলা থেকে বাঁচতে ইউপি সাবেক চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৬ এপ্রিল ২০২১, ১৮:৫৮ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ১৬:০৮

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রার্থী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে হামলার অভিযোগে সংবাদ সম্মেলন করছেন পুটিখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মাহাবুব রহমান। মঙ্গলবার (৬ এপ্রিল) বিকালে বাগেরহাট প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । 
 
সংবাদ সম্মেলনে মোঃ মাহাবুব রহমান জানান, আমি ১৯৯৭ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করি ও পুটিখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। বর্তমানে ইউপি নির্বাচনে স্বতন্দ্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ২৮ মার্চ নির্বাচনী প্রচারনায় ভাটখালী বাজারের উদ্দেশ্যে রওয়ানা হলে আমার প্রতিদ্বন্দী প্রার্থী আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল সন্ত্রাসী আমি ও আমার লোকজনের উপর হামলা করে। এতে মিলন শিকদার,মনির শিকদার ,ফয়সাল শিকদার,সোহেল শেখ,এনামুল হকসহ ১২/১৩ জন আহত হয়। আহতদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি। আমি মোড়েলগঞ্জ থানায় মামলা দায়ের করলে আব্দুর রাজ্জাক ক্ষিপ্ত হয়ে আমাদের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা দেয় ও আমার সমর্থকদের এলাকা ছেড়ে চলে যেতে হুমকি দিচ্ছে । তিনি আরো বলেন, এই আব্দুর রাজ্জাক ও তার পরিবার বিএনপি ও জামায়েতের পোস্ট ধারী সক্রীয় কর্মী। আব্দুর রাজ্জাক নব্য আওয়ামীলীগে যোগ দিয়ে ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর আমাদের উপর যেমন নির্যাতন শুরু করেছিল এখন সেই নির্যাতন অব্যাহত রেখেছে। তাদের নির্যাতন থেকে রেহায় পায়নি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাওঃ আব্দু কাদেরসহ স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্র লীগের নেতারা। তিনি এই সন্ত্রাসী পরিবারের হাত থেকে এলাকা বাসীকে বাচাতে উর্দ্ধতন কর্তৃপক্ষকের হস্তক্ষেপ কামনা করেন। 

এ বিষয়ে আব্দুর রাজ্জাক বলেন, দলের সঠিক নির্দেশনা মেনে কাজ করেছি। মোঃ মাহাবুব রহমান আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিথ্যা তথ্য দিয়েছে। তিনি ঘটনাটি সুষ্ঠু তদন্ত পূর্বক প্রশাসনের প্রতি দাবী জানান।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত