বাগেরহাটে স্কুল মাস্টারের বিরুদ্ধে প্রতিবেশির বাড়ি দখলের অভিযোগ

  স্টাফ রিপোর্টার,বাগেরহাট

প্রকাশ: ১ জুলাই ২০২২, ১০:৩২ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৪:৫৬

বাগেরহাটের কচুয়ায় চরকাঠালিয়া গ্রামে এক স্কুল মাষ্টার ইয়াসিন উদ্দিন সেখের বিরুদ্ধে প্রতিবেশির জায়গা অবৈধ দখলের অভিযোগ করেছেন মো; হানিফ শিকদার। স্কুল মাষ্টার ইয়াসিন উদ্দিন সেখ কচুয়া উপজেলার চর টেংরাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। 

ভুক্তভোগী মো; হানিফ শিকদার জানান, চাকরীর সুবাদে আমি বাড়িতে না থাকায় দীর্ঘদিন ধরে ইয়াসিন আমার সাজানো বাড়ি দখলের পায়তারা করে আসছে এবং বিভিন্ন সময় আমাকে হুমকি দেয়। ডিসি আরের জমি বলে আমার ক্রয়কৃত জমি দখলের নানারকম ফন্দি করে যাচ্ছে। বিষয়টি টের পেয়ে আমি অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করি সে মামলা চলমান থাকা অবস্থায় সে আদালতের নির্দেশের কোন তোয়াক্কা  না করে এ ঘটনা ঘটায়।  ইয়াসিন শেখ সোমবার ভোর বেলা অবৈধ দখলের উদ্দেশ্যে ভাড়াটিয়া বাহিনী নিয়ে আমার বাড়িতে চড়াও হয়। আমার বাড়ির গড়া বেড়াকেটে মুল্যবান গাছ পালা উপড়ে ফেলে টিনের বেড়া খুলে নিয়ে যায় ব্যাপক ক্ষয়ক্ষতি করে। আমার বাড়ি থেকে বেড় হওয়ার পথে বেড়া দিয়ে চলাচলের বন্ধ করে দেয়। 

খবর পেয়ে আমি এলাকায় এসে কচুয়া উপজেলা র্নিবাহী অফিসার মহোদয়কে, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গন্য মান্য ব্যাক্তি র্বগকে বিষয়টি জানাই ।সে থেকে আমি আমার পরিবারের সদস্যরা র্কাযত বন্দী হয়ে অমানবিক  জীবন যাপন করছি। 

এ বিষয়ে ইয়াসিন শেখের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। আমি কারো জমি দখল করিনি ওটা আমার ক্রয় কৃত ও ডিসি আরের সম্পত্তি। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত