বাগেরহাটে স্কুল ছাত্রী ধর্ষিত, অভিযোগ মাদরাসা ছাত্রের বিরুদ্ধে

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৩১ মার্চ ২০২১, ১৯:৫৬ |  আপডেট  : ৯ মে ২০২৪, ২৩:২২

বাগেরহাটের শরণখোলা উপজেলায় মাদরাসা ছাত্র কর্তৃক হিন্দু সম্প্রদায়ের একজন স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। পুলিশ বুধবার সকালে মাদরাসা ছাত্র সবুজ (১৫) কে গ্রেফতার করেছে। ধর্ষনের ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে উপজেলার সাউথখালী ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে। মেয়েটি স্থানীয় সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী। ঘটনাটি স্থানীয়ভাবে ধামাচাপ দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে বিচারের দাবীতে বুধবার সকালে শরণখোলা থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম ওই ছাত্রী নানা বাড়ি থেকে লেখাপড়া করে। প্রতিবেশী বগী গ্রামের সুন্দরবন বগী ইসলামিয়া দাখিল মাদরাসার ১০ শ্রেনীর ছাত্র সবুজ (১৫) তাকে বিভিন্ন সময় উত্যক্ত করতো। এক পর্যায়ে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই ছাত্রী মামা বাড়ি থেকে নানা বাড়ি ফেরার সময় সবুজ ও তার তিন বন্ধু মিলে জোরপূর্বক পাশ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার মামি ঘর থেকে বেরিয়ে এলে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়।

শরণখোলা থানার ওসি সাইদুর রহমান জানান, এ ঘটনায় মেয়েটির মামা বাদী হয়ে সবুজসহ অজ্ঞাত আরো দুই জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। বুধবার সকালে প্রধান আসামী সবুজকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটিকে পুলিশি হেফাজতে ডাক্তারী পরীক্ষা করাতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত