বাগেরহাটে শেখ হাসিনার বিচার দাবীতে যুবদলের বিক্ষোভ মিছিল  

  বাগেরহাট 

প্রকাশ: ২১ আগস্ট ২০২৪, ১৮:৫৪ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১

কেন্দ্রীয় যুবদলের কর্মসূচির অংশ হিসেবে  ছত্র-জনতাকে গণহত্যাকারী স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসরদের বিচার দাবীতে মিছিল সমাবেশ করেছে বাগেরহাট জেলা যুবদলের সাবেক প্রধান সমন্বয়ক আইয়ুব আলী মোল্লা বাবু । বুধবার বেলা ১২ টায় শহরের পুরাতন বাজার মোড় থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাগেরহাট প্রেস ক্লাব চত্বরে এক পথসভায় মিলিত হয়।

পথসভায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক প্রধান সমন্বয়ক আইয়ুব আলী মোল্লা বাবু, সহ সমন্বয়ক এ্যাড. সাজ্জাদ হোসেন,মনিরুজ্জামান সোহাগ,  মনিরুজ্জামান মান্না, যুবদলনেতা সোহেল তরফদার, পৌর যুবদলের আহবায়ক সরদার জসিম উদ্দিন, সদস্য সচীব ওমর আলী মুন্না, যুবদল নেতা ফেরদাউস বাপ্পি, মহিদুল ইসলাম, কচুয়া যুবদলের যুগ্ন আহবায়ক মশিউর রহমান মুক্তা, মোড়েলগঞ্জ উপজেলা যুবদলনেতা সুজ্উদ্দিন সুজা,  সহ বিভিন্ন থানার ও ইউনিয়ন ও ওয়ার্ডের  যুবদলের নেতৃবৃন্দ ।

সমাবেশে বক্তারা বলেন, বিগত ১৫ বছর ধরে দেশে বিএনপির হাজার-হাজার নেতাকমীকে গুম খুন, লগি বৈঠার তান্ডব, শাপলা চত্তরে আলেমদের হত্যা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি করে শিশুসহ শত-শত ছত্র-জনতাকে হত্যায় স্বৈরাচারী শেখ হাসিনা ও তার দোসররা। ছাত্র আন্দোলনে ক্ষমতা ছেড়ে ভারতে পালিয়ে যাওয়া গণহত্যাকারী শেখ হাসিনা দ্রæত দেশে এনে বিচার করতে হবে।

এদিকে দুপুরে শহরের নূর মসজিদ মোড়ে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে যুবদলের সাবেক সাধারন সম্পাদক মো: সুজন মোল্লা । এ সমাবেশে বক্তব্য রাখেন  জেলা যুবদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এস এম ইমরান হোসাইন, যুবদলনেতা  এসকে বদরুল, রাহান যোয়াদ্দার, মাসুদুজ্জামান মাসুদ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল হাচান প্রমূখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত