বাগেরহাটে যুব উন্নয়নের সেবা ও প্রত্যাশা নিয়ে গনশুনানী অনুষ্ঠিত

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২১, ২০:০৭ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০১:২৪

বাগেরহাটে যুব উন্নয়নের প্রশিক্ষন সেবা ও প্রত্যাশা নিয়ে গনশুনানী অনুষ্ঠিত হয়েছে। বাঁধন মানব উন্নয়ন সংস্থার আয়োজনে ও প্রাণ এবং একশনএইড বাংলাদেশের সহযোগীতায় সোমবার (২৭ ডিসেম্বর) সকালে সদর উপজেলার বারাকপুরস্থ জেলা যুব উন্নয়ন কার্যালয়ে এ গনশুনানী অনুষ্ঠিত হয়। 

সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মোঃ আজগার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মাসুদুল হাসান মালিক। এসময় বিশেষ অতিথি ছিলেন, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ সম্বনয়কারী মোঃ জলিলুর রহমান, মৎস্য প্রশিক্ষক তপন কুমার দাস। এছাড়াও অনুষ্ঠানে বাঁধনের (এফোরআই) প্রকল্পের সম্বনয়কারী খোন্দকার মুশফিকুল ইসলাম, প্রকল্প সহকারী জয়নাল সরদারসহ বাঁধনের ইয়ুথ গ্রুপের সদস্য ও যুব উন্নয়ন থেকে প্রশিক্ষন নেয়া অর্ধশতাধিক তরুন-তরুরী উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণ নেয়া যুবরা যুব উন্নয়ন থেকে সহজ শর্তে ঋণ এর দাবী জানানোর পাশাপাশি প্রশিক্ষনের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। এসময় যুবদের এসব দাবীর প্রেক্ষিতে প্রধান অতিথি প্রশিক্ষনের বিভিন্ন সমস্যা সমাধানের পাশাপাশি যুবদের জন্য সহজ শর্তে ঋণের ব্যবস্থা করার আশ্বাস দেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত