বাগেরহাটে মা ও শিশু স্বাস্থ্য সেবায় গতিশীলতা বৃদ্ধিতে কর্মশালা

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২১, ১৯:৩৬ |  আপডেট  : ১২ মে ২০২৪, ০০:৪৭

বাগেরহাটে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ডিসেম্বর) পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ফ্যামিলি প্লানিং-ফিল্ড সার্ভিসেস ডেলিভারী কার্যক্রমের  আয়োজনে  বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (অর্থ) মোঃ আমিনুল ইসলাম। কর্মশালায় আরও বক্তব্য দেন বাগেরহাটের সিভিল সার্জন ডাঃ জালাল উদ্দীন আহমেদ, পরিবার পরিকল্পনা বাগেরহাটের উপ পরিচালক বিকাশ কুমার দাস, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ-ই আলম বাচ্চু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, রামপালের মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দীন হায়দার, গনমাধ্যম কর্মী বাবুল দাস, আলী আকবর টুটুল প্রমুখ।

পরিবার পরিকল্পনা, মা ও শিশুর স্বাস্থ্য সেবার মান আশানুরুপ না হওয়াতে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। এছাড়া মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির বিভিন্ন কৌশল সম্পর্কে আলোচনা করা হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত