বাগেরহাটে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্র নির্যাতনের অভিযোগ

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৪ মে ২০২২, ১৯:৩৫ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০০:৫৯

বাগেরহাটে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রকে পিটিয়ে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে। বাগেরহাট সদর উপজেলার পশ্চিম সায়েড়া দক্ষিনপাড়া দারুল কোরয়ান হিফজ মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী উক্ত মাদ্রাসার ছাত্র মোঃ রায়হান ইসলাম হামিম (১৩) এর পিতা মোঃ মাসুম বিল্লাহ বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগে মাসুম বিল্লাহ জানান, আমার ছেলে মোঃ রায়হান ইসলাম হামিম পশ্চিম সায়েড়া দ¶িনপাড়া দারুল কোরয়ান হিফজ মাদ্রাসায় থেকে পড়া শুনা করেন। মো: তালিম‚ল ইসলাম শিমুল উক্ত মাদ্রাসার শিক্ষক। গত ১১ মে রাত ৯টার দিকে আমার ছেলে মো: রায়হান ইসলাম হামিম মাদ্রাসার অন্যান্য সহপাটিদের সাথে কোরয়ান শরীফ পড়ছিল। শিক্ষক মো: তালিমুল ইসলাম আমার ছেলেকে মাদ্রাসার সামনে মাঠের ভিতরে ডেকে নিয়ে যায়। শিক্ষক মো: তালিমুল ইসলাম আমার ছেলের কাছে আমার মোবাইলে গেম খেলে কিনা জিজ্ঞাসা করে। আমার ছেলে গেম খেলার কথা স্বীকার করলে আসামী তাহার হাতে থাকা মোটা বেতের লাঠি দিয়ে আমার ছেলের দুই হাতের পাতায়, ডান ও বাম হাতের বাহুতে, বাম হাতের কবজির উপরে, পিঠে, উরুতে, পাচায়সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে আসামী আমার ছেলেকে জীবনে শেষ করে দিবে বলে হুমকি প্রদান করে। ঘটনার সময় আমার ছেলের কান্না কাটি শুনে পথচারী লোকজন আমাকে সংবাদ দিলে আমি ও আমার স্ত্রী ঘটনাস্থলে যাই এবং উক্ত শিক্ষকের নিকট থেকে আমার ছেলেকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি। 

এ ঘটনাীয় শিক্ষক মো: তালিমুল ইসলাম শিমুল তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করেন। এ ঘটনায় বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম বলেন, এ ঘটনায় রিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত