বাগেরহাটে ভোট নিয়ে আবার সহিংসতা, আহত ২৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০২১, ১৮:৪৮ |  আপডেট  : ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩:০৭

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সদর উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর সোনাতলা গ্রামে শুক্রবার বেলা ১১টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপে­ক্স ভর্তি করা হয়েছে। বাগেরহাট সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ১২ ঘণ্টা পর আরেক উপজেলায় সংঘর্ষ হয়েছে। শরণখোলা উপজেলায় দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন।

উপজেলার সাউথখালী ইউপির উত্তর সোনাতলা গ্রামে শুক্রবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

১ নম্বর সোনাতলা ওয়ার্ডের সদস্য প্রার্থী জাহাঙ্গীর হাওলাদার বলেন, ‘শুক্রবার সকালে আমার প্রায় ৩০ থেকে ৩৫ জন নেতা-কর্মী উত্তর সোনাতলা এলাকায় দোকানে বসে চা খাচ্ছিল। এ সময় আমার প্রতিদ্বন্দী ও বর্তমান মেম্বার শফিকুল ইসলাম ডালিমের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি দল লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এ সময় লুৎফর হাওলাদার, মিজান হাওলাদার, রেজাউল হাওলাদার, নোমান হাওলাদার, আনোয়ার মুন্সীসহ প্রায় ১৫ জন আহত হন।’

ইউপি সদস্য ডালিমের দাবি, জাহাঙ্গীরের সমর্থকরা তার এলাকায় ঢুকে কয়েকজন কর্মীকে মারধর করেন। এ ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে তার ১০ জন কর্মী আহত হয়েছেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ১১টার দিকে ডেমা ইউপির ৭ নম্বর ওয়ার্ডের ডেমা গ্রামে বর্তমান সদস্য সজিব তরফদার ও সদস্য প্রার্থী অহেদ মোস্তফা বাপ্পীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। গোলাগুলির পর উভয় পক্ষের ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালানো হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত