বাগেরহাটে বাকপ্রতিবন্ধী যুবক ও গৃহপরিচারিকার লাশ উদ্ধার

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৫ মার্চ ২০২৩, ১৫:৪৫ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ১৫:১৯

বাগেরহাটের শরণখোলায় বন্ধ ঘর থেকে রুহুল আমিন আকন (৪২) নামে বাকপ্রতিবন্ধী ও মোরেলগঞ্জে বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহপরিচারিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে দুই উপজেলায় থেকে উদ্ধারকৃত লাশ দুটির ময়না তদন্ত বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে সম্পন্ন হয়েছে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরির্দশক এস এম আশরাফুল আলম জানান, শুক্রবার দিবাগত রাতে শরণখোলা উপজেলার রাজাপুর বাজার সংলগ্ন আজাদ সেপাইর ভাড়া বাড়ির ভিতর থেকে বন্ধ করা একটি ঘর থেকে বাকপ্রতিবন্ধী রুহুল আমিন আকনের লাশ উদ্ধার করে পুলিশ। দুদিন ধরে কোন খোঁজ না পেয়ে তার ভাই ভাড়ার বাসায় এস ঘরটি ভিতর থেকে পেয়ে ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঘরের মধ্যে ঘরের মধ্যে পড়ে থাকা রুহুল আমিনের লাশ দেখতে পেয়ে সুরাতহাল করে মংয়না তদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠায়। বাকপ্রতিবন্ধী রুহুল আমীন মোরেলগঞ্জ উপজেলার আমতলী গ্রামের রুস্তর আলী আকনের ছেলে। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে মোরেলগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর মিজানুর রহমানের বাড়ির বাগানের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় গৃহপরিচারিকার হাওয়া বেগমের (৬০) লাশ উদ্ধার করে পুলিশ।

উপজেলার বাদুরতলার হাওয়া বেগম ৩ দিন পূর্বে ওই কাউন্সিলরের বাড়িতে গৃহপরিচারিকার কাজে যোগ দেয়। শুক্রবার রাতে খাবার সময় তাকে খুঁজে না পেয়ে বাড়ির লোকজন একপর্যায়ে ঘরের বাইরে বাগানে গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় পান হাওয়া বেগমকে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এঘটনায় শরণখোলা ও মোরেলগঞ্জ থানায় দুটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। বাকপ্রতিবন্ধী যুবক ও গৃহপরিচারিকা নারীর লাশের ময়না তদন্তে রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা সম্ভব হবে বলেও জানান জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত