বাগেরহাটে প্রবাসীর স্ত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৪ মে ২০২১, ১৯:২৫ |  আপডেট  : ২১ মে ২০২৪, ১২:০৮

বাগেরহাটে রামপাল উপজেলার মানিকনগর এলাকায় ২০ বছরের এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে মানিকনগর এলাকার ওহাব আলী বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর শ্বাশুড়ী বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ওহাব আলী মানিকনগর এলাকার মৃত শেখ হামিদ আলীর ছেলে। 

অভিযোগে জানা যায়, পূর্ব পরিকল্পনা মোতাবেক সোমবার (২৪ মে) ভোর ৬টার দিকে আমি বাথরুমে গেলে ওহাব আলী আমার বসত বাড়িতে সম্পূর্ন বে-আইনী ভাবে প্রবেশ করে। বাড়িতে কোন পুরুষ না থাকার এই সুযোগকে কাজে লাগিয়ে সে আমার পুত্র বধূর ঘরে ঢুকে জাপটে ধরে তার কাপড় দিয়ে মুখ আটকে রেখে ধর্ষনের চেষ্টা চালায়। তার জোরাজুরিতে আমার পুত্র বধূর শরীরের জামা- কাপড় ছিড়ে যায়। তার গলায় ও  শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আমি ঘরে প্রবেশ করলে ওহাব আমার পুত্র বধূর বাম হাতে ছুরি দিয়ে আঘাত করে। বিষয়টি কেউকে প্রকাশ করলে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় আমার পুত্রবধূকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি।

তিনি আরো জানান, গত শুক্রবার এই ওহাবসহ এলাকার আরো ৫/৭ জন সন্ত্রাসী আমাদের বাড়িতে ঢুকে আমার উপর হামলা চালায় । আমার পুত্র বধূ আমাকে ছাড়াতে আসলে ওহাবের সাথে বাক-বিতন্ডর সৃষ্টি হয়।  তখন ওহাব দেখে নেব বলে হুমকী দিয়েছিল। তিনি জানান, আমি তখনই বিষয়টি প্রশাসনকে অবিহিত করি।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শামসুল ইসলাম  বলেন, এ ঘটনার সংবাদ শুনেছি। লিখিত অভিযোগ দিলে ঘটনার সঠিক তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত