বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৬

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ১৮ মে ২০২২, ১৪:০৬ |  আপডেট  : ১৪ এপ্রিল ২০২৪, ২২:০৩

বাগেরহাট সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে ঘের সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৬ জন আহত হয়েছে। এ সময় হামলাকারীরা দোকান  ও বাড়িঘর ভাংচুর করে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনে ও আহতের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। 

হামলায় আহত কাজী মোহাসীন হোসেন জানান, শনিবার (১৪ মে) দুপুরে আমরা আমাদের জমি থেকে ধান বাড়িতে নিচ্ছিলাম। প্রতিমধ্যে স্থানীয় খান সোহেল, রহমত কাজী, লিটন পাইক, হায়দার আলী, মুরাদ পাইক, হাসান কাজী, সোহেল কাজী, আজাদ কাজী , আল আমিন, হাকিম পাইক, ফারহাদসহ ২৫/৩০ জন সন্ত্রাসী আমাদের উপর অতর্কিত হামলা চালায়। তারা বলে তোরা আমাদের জমি দখল করে খাচ্ছিস তোদের আর বাচিয়ে রাখবো না। তারা রামদা, লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে আমিসহ ,মুন্না (২৫), কাজী জহিরুল ইসলাম(৪২), কাজী আমিনুর (৩০), কাজী ফিরোজ(৪০) ও নিরু বেগম (৫০)কে মারধর করে। ঘটনায় ৯৯৯ এ ফোন দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আমাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। তিনি বলেন, আমরা দীর্ঘ দিন ধরে আমাদের জায়গা ভোগ দখল করে খাচ্ছি। বিষ্ণপুর ইউনিয়ন ৭নংওয়ার্ড ইউপি সদস্য মোঃ হিফবুল ক্ষমতার দাপোটে স্থানীয় খান সোহেল, রহমত কাজীসহ একদল সন্ত্রাসী দিয়ে আমাদের জমি জোর করে দখলের জন্য এ ধরনের হামলার ঘটনা ঘটিয়েছে।  তিনি বলেন, পূর্বে মেম্বারকে একাধিকবার জায়গার বিষয়টি সমাধানের জন্য তাকে জানানো হলে তিনি আমাদের হুমকী দিয়েছেন এবং বলেন তোর ভাই আগের টার্মে ইউপি সদস্য প্রার্থী ছিলো তোদের আর বাচিয়ে রাখবো না। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।

এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম বলেন, হামলার ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত