বাগেরহাটে একদিনে ৫ জনের মৃত্যু, শনাক্তের হার ৫১ শতাংশ 

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৯ জুন ২০২১, ১৯:৫৫ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮

বাগেরহাট জেলায় গত ২৪ ঘন্টায় ২২৫ জনের নমুনা পরিক্ষায় ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে আক্রন্তের হার দাড়িয়েছে ৫১.৫৫ শতাংশে। যা গত দিনে ছিল ৪৬.৪৪ শতাংশ।এই নিয়ে জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৩ হাজার ২৯৯ জনের। গেল ২৪ ঘন্টায় মারা গেছে ৫জন। এই নিয়ে করোনা আক্রান্ত হয়ে মোট ৮৬ জন মারা গেছেন। সুস্থ হয়েছেন ২ হাজার ২৮৪ জন। বিভিন্ন সরকারি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এক হাজার ১৫ জন। মঙ্গলবার (২৯ জুন)দুপুরে বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এসব তথ্য জানিয়েছেন।

আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদর উপজেলায় ৩৫ জন, মোল্লাহাটে ১১, চিতলমারীতে ৩, কচুয়ায় ৫, ফকিরহাটে ২৮, মোংলায় ১৩, মোড়েলগঞ্জে ১৩, শরণখোলায় ৬ এবং রামপালে ২ জন রয়েছে। মৃতদের মধ্যে বাগেরহাট সদর উপজেলায় ৩, শরণখোলা ও রামপালে একজন করে রয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, বাগেরহাট জেলায় লকডাউনের মধ্যেও করোনা সংক্রমণ বেড়েই চলেছে। মঙ্গলবার জেলায় ২২৫ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা শনাক্তের হার বাড়ছে। করোনা আক্রান্ত হয়ে অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত