বাগেরহাটে ইয়ূথ গ্রুপ ফরমেশন ও পরিচিতি সভা অনুষ্ঠিত

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২১ অক্টোবর ২০২১, ২০:৩৪ |  আপডেট  : ৮ ডিসেম্বর ২০২১, ২০:১৭

বাগেরহাটে করোনা পরবর্তী জরুরী সহযোগিতা ( SCREAM-Supporting Covid Recovery through Emergency Actions for Marginalized) প্রকল্পের ইয়ূথ গ্রুপ ফরমেশন, পরিচিতি ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বেসরকারী উন্নয়ন সংস্থা রূপান্তরের বাস্তবায়নে ও সুইজারল্যান্ড সরকারের অর্থায়নে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে বাগেরহাট খানজাহানিয়া গনবিদ্যালয় প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন প্রজেক্ট পরিচালক ফারুক আহম্মেদ, মনিটরিং এন্ড ইভালুয়েশন কো-অর্ডিনেটর সৈয়দা শবনম সুভা, জেলা কর্মকর্তা আলমগীর হোসেন মিরু, ক্রেইন প্রজেক্টের প্রকল্প পরিচালক খালেদা হোসেন মুন, খানজাহানিয়া গণ বিদ্যালয়ের অধ্যাক্ষ মোঃ কামরুজ্জামান, ফিল্ড অফিসার সুনিতি রায়, শিল্পী ডাকুয়া, রেখসোনা আক্তার, ইয়ূথ সদস্য সহ আরো অনেকে।

পরিচয় পর্ব শেষে প্রান্তিক পর্যায়ে করোনা কালীন সচেতনতা বৃদ্ধি ও মানুষের জন্য কাজ করার লক্ষ্যে একটি ইয়ূথ টিম তৈরী এবং তাদের সামাজিক বিভিন্ন বিষয় সম্পর্কে ধারনা দেওয়া হয়।   

পরে এক সংক্ষিপ্ত আলোচনাতে বক্তারা বলেন, করোনাকালীন সময়ে প্রান্তিক পর্যায়ের মানুষ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। মানসিক ও শারিরিক উভয় ভাবে ক্ষতির মুখে পড়েছে দরিদ্র এসব মানুষেরা।  আগামীতে সকলের সমন্নিত উদ্যেগ ও কাজের ফলে এসব সমস্যা থেকে উত্তরণ সহজ হবে বলে প্রত্যাশা করেন তারা।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত