বাগেরহাটে ইউপি সদস্যর বিরুদ্ধে মাদকসহ একাধিক অবৈধ কর্মকান্ডের অভিযোগ

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুন ২০২১, ২০:১৮ |  আপডেট  : ৬ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪

বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর ইউনয়নের ০২ নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ রেজাউল করিম (৪২) এর বিরুদ্ধে মাদকসহ একাধিক অবৈধ কর্মকান্ডের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বিষ্ণুপুর ইউনিয়নের কুরিয়াদাইড় গ্রামের এস এম বাবুল উর খারিদ বাদি হয়ে তার বিরুদ্ধে একাধিক অবৈধ কর্মকান্ডের অভিযোগে এনে বাগেরহাট মডেল থানায় অভিযোগ দায়ের করেন। 

এস এম বাবুল উর খারিদ বলেন, ০২ নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ রেজাউল করিম (৪২) এলাকায় নিজের প্রভাব খাটিয়ে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। তার সকল অপকর্ম এলাকার সাধারন মানুষ জানলেও ভয়ে মুখ খুলতে সাহস পায় না। ইউপি সদস্য কুলিয়াদাইড় মৌজায় এক খানা ঘর নির্মান করে এলাকার লোকজন নিয়ে মাদক সেবক, বিক্রি ও বিভিন্ন এলাকা থেকে মহিলাদের এনে খারাব অপকর্মে লিপ্ত হয়। এ দিকে করোনা কালিন সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থানায় এলাকার শিক্ষিত ছেলেরা এ ধরনের অপকর্মের সাথে জড়িয়ে পড়ছে। ফলে এ সকল অপকর্মে জড়িয়ে পড়ায় এলাকার শিক্ষিত যুব সমাজ ধ্বংস হওয়ার উপক্রম হয়ে উঠছে। তিনি জানান, আমি একজন সচেতন নাগরিক হওয়ায় তাদের এসকল অপকর্মের প্রতিবাদ করি। এতে ইউপি সদস্য ক্ষিপ্ত হয়ে গত ২৬ জুন বিকালে কুলিয়াদাইড় খেয়াঘাটে তার সহযোগী মোঃ আরিফ (৩৪) কে দিয়ে আমাকে মারতে ধরতে উদ্যত হয়। প্রকাশ্যে আমাকে মিথ্যা নারী নির্যাতন মামলা দিবে, জেলের ভাত খাওয়াবে বলে হুমকি দেয়। এখনো তাদের হুমকি অব্যহত রয়েছে। তিনি জীবন নিরাপত্তা সহ এলাকায় এ ধরনের অপকর্ম না হয় তার সঠিক পদক্ষেপের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 

এ বিষয়ে বাগের মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত