বাগেরহাটের নদীতে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু           

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ৫ এপ্রিল ২০২২, ১৯:১৮ |  আপডেট  : ১০ মে ২০২৪, ০৯:৪৯

 
বাগেরহাটের মোড়েলগঞ্জে পানগুছি নদীতে মাছ ধরতে গিয়ে হালিম সরদার (৪৫) নামের এক জেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৫ মার্চ) বেলা ১১টায় উপজেলার খাদ্যগুদাম সংলগ্ন খালের চর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা জেলে হালিম সরদারের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকাল ৬টায় মাছ ধরতে গিয়ে নিখোজ হন হালিম সরদার। জেলে হালিম সরদার মোড়েলগঞ্জের বারইখালী গ্রামের ইউসুব আলী সরদারের ছেলে।

জেলে হালিম সরদারের শ্বশুর উপজেলার সানকিভাঙ্গা গ্রামের মোহাম্মদ শেখ বলেন, আমার বাড়ী থেকে জামাতা হালিম সরদার মঙ্গলবার সকাল ৬টার দিকে চরগড়া জাল নিয়ে কাছে পানগুছি নদীর চরে মাছ ধরতে যান। কয়েক ঘন্টা হয়ে গেলেও বাড়ীতে খেতে না আসায় নদীর চরে গিয়ে তাকে না পেয়ে তল্লাসি শুরু করা হয়। সকাল ৯ টার দিকে মাছ ধরার স্থান থেকে প্রায় দুই কিলোমিটার দূরে একটি খালের মধ্যে তার মরদেহ পাওয়া যায়। তার স্ত্রী ও ৫ সন্তান রয়েছে।

জেলে হালিম সরদারের ছোট ভাই মিলন সরদার জানান, আমার ভাই শ্বশুর বাড়ী থেকে চরগড়া জাল নিয়ে পানগুছি নদীতে মাছ ধরতে গিয়েছিল। কিভাবে তার মৃত্যু হয়েছে তা আমরা এখনো জানিনা। পুলিশকে বলেছি ভাইয়ের মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহের ময়না তদন্ত করতে।

মোরেলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, জেলে হালিম সরদারের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহের ময়না তদন্ত করতে বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত