বাংলাদেশ দলের টেকনিক্যাল পরামর্শক হওয়ার প্রতিক্রিয়ায় যা বললেন শ্রীরাম

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ১০:৪১ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৭:২৮

বৃহস্পতিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান বাংলাদেশ দলে বড়সড় পরিবর্তনের ইঙ্গিত দেন। ২৪ ঘণ্টা না যেতেই সেই পরিকল্পনার অংশ হিসাবে শুক্রবার বাংলাদেশ টি-টোয়েন্টিদলে টেকনিক্যাল পরামর্শক পদে নিয়োগ দেওয়া হলো ভারতের সাবেক ক্রিকেটার শ্রীধরন শ্রীরামকে। 

অক্টোবরে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তি হয়েছে তার সঙ্গে। তবে প্রধান কোচ নন, দলে তার ভূমিকা হবে টেকনিক্যাল উপদেষ্টার।শুক্রবার গুলশানে এক সংবাদ সম্মেলনে এ কথা নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি।  রোববার শ্রীরামের ঢাকায় আসবেন বলে খবর।

এদিকে বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হওয়ার খবরে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানয়েছেন শ্রীধরন শ্রীরাম।  টাইগারদের সঙ্গে কাজ করতে উদগ্রীব হয়ে আছেন তিনি।  তিনি উচ্ছ্বসিত বলে জানালেন।

বাংলাদেশ দলের সঙ্গে নিজের নতুন অ্যাসাইনমেন্ট প্রসঙ্গে এ ভারতীয় সাবেক ক্রিকেটার বলেন, ‘২৫ বছরের ক্রিকেটীয় অভিজ্ঞতা রয়েছে আমার। অভিজাত পর্যায়ে কোচিং করিয়েছি নয় বছর। বাংলাদেশের খেলোয়াড়দের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি আমি।’ ৪৬ বছর বয়সি শ্রীরাম বলেন, ‘আমি বিশ্বাস করি যে, সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের বিপুল সম্ভাবনা রয়েছে। এশিয়া কাপ ও টি ২০ বিশ্বকাপের মতো দুটি বড় ইভেন্টে একঝাঁক প্রতিভাবন ক্রিকেটারের সঙ্গে কাজ করব, একথা ভেবে আমি রোমাঞ্চিত।’

অস্ট্রেলিয়া প্রবাসী এই স্পিন বোলিং অলরাউন্ডার ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত আটটি ওয়ানডে খেলেছেন। অস্ট্রেলিয়া দলে স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও পাঞ্জাব কিংসের কোচ ছিলেন শ্রীরাম।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত