বাংলাদেশে সাবস্ক্রিপশন সেবা প্যান্ডাপ্রো চালু করেছে ফুডপ্যান্ডা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০২২, ১৯:৫৭ |  আপডেট  : ১৩ আগস্ট ২০২২, ১৫:০৫

[ঢাকা, ২৭ জুলাই, ২০২২] গ্রাহকদের জন্য প্যান্ডাপ্রো নামে একটি নতুন সাবস্ক্রিপশন সেবা চালু করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। প্রত্যেক মাসে নির্দিষ্ট হারে ফি প্রদানের মাধ্যমে প্যান্ডাপ্রো গ্রাহকরা ফুডপ্যান্ডার সব সেবা যেমন ডেলিভারি, পিকআপ, ডাইন-ইন ও গ্রোসারিতে আকর্ষণীয় সুবিধা উপভোগ করবেন। 

প্যান্ডাপ্রো গ্রাহকরা বিশেষ এ সাবস্ক্রিপশন সেবার মাধ্যমে ফ্রি ডেলিভারি সুবিধা পাবেন। এছাড়াও ফুড ডেলিভারি ও পিকআপ, গ্রোসারি অর্ডার এবং ডাইন-ইনে থাকবে দারুণ সব অফার। সুশি সামুরাই, ক্রিমসন কাপ, বারবিকিউ টু নাইট, ১৩৮ ইস্ট, শর্মা হাউসসহ ৫০০ এর বেশি জনপ্রিয় রেস্তোরাঁয় প্যান্ডাপ্রো গ্রাহকরা ডাইন-ইন এ ২৫ শতাংশ ছাড় পাবেন। সামনে নতুন আরও রেস্তোরাঁ এ সেবার আওতায় যুক্ত করার জন্য কাজ করছে ফুডপ্যান্ডা। 

ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেক বলেন, ‘আমাদের গ্রাহকদের কাঙ্ক্ষিত সেবা চাহিদার সর্বোচ্চ মান পূরণের লক্ষ্যে আমরা অব্যাহতভাবে নতুন সেবা ও ফিচার উদ্ভাবনে কাজ করছি। আমাদের গ্রাহকরা যেমন রেস্তোরাঁয় খেতে পছন্দ করেন তেমনি তারা হোম ডেলিভারির মাধ্যমে খাবার নিতেও পছন্দ করেন। এ বিষয়টিকে সামনে রেখে, অনলাইন ডেলিভারি, পিক-আপ বা ডাইন-ইন গ্রাহকের পছন্দের সব সেবাইতেই প্রত্যেকের জন্যই কোনো না কোনো সুবিধা দিচ্ছে প্যান্ডাপ্রো। এই অল-ইন-ওয়ান সাবস্ক্রিপশন আমাদের প্ল্যাটফর্মে গ্রাহকদের অভিজ্ঞতা বাড়াবে এবং তাদের সাথে দীর্ঘমেয়াদে সম্পর্ক গড়ে তুলবে।’

একনজরে প্যান্ডাপ্রো-  
বার্ষিক, অর্ধ-বার্ষিক কিংবা মাসিক হারে নির্দিষ্ট অংকের ফি প্রদানের মাধ্যমে প্যান্ডাপ্রো সাবস্ক্রিপশন প্যাকেজ নিতে পারবেন গ্রাহকরা। 
এক মাসের প্যাকেজ নিতে ৭৯ টাকা মূল্যের ফি প্রদান করতে হবে।
ছয় মাসের প্যাকেজ নিতে ৩৯৯ টাকা মূল্যের ফি প্রদান করতে হবে।
এক বছরের প্যাকেজ নিতে ৪৯৯ টাকা মূল্যের ফি প্রদান করতে হবে।  

প্যান্ডাপ্রো’র সুবিধাসমূহ- 
ফ্রি ডেলিভারি- ৩৫০ টাকার বেশি মূল্যের অর্ডারে প্রতি মাসে ১০টি ফ্রি ডেলিভারি। 
ফুড ডেলিভারির ক্ষেত্রে আকর্ষণীয় ডিলস ও ডিসকাউন্ট।
পিক-আপ অর্ডারে অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট। 
প্যান্ডামার্টে অর্ডারে ১৫ শতাংশ ডিসকাউন্ট। এ অফারটি নিতে গ্রাহককে কমপক্ষে ৬০০ টাকা মূল্যের অর্ডার করতে হবে। প্রত্যেক মাসে তিনবার এ অফার উপভোগ করতে পারবেন প্যান্ডাপ্রো গ্রাহক। 
ডাইন-ইনে ২৫ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড়। 
প্যান্ডাপ্রো গ্রাহকরা এ সুবিধাগুলোর মাধ্যমে আকর্ষণীয় দামে অর্ডার সুবিধা, মূল্য ছাড় এবং প্রো গ্রাহক হওয়ার দারুণ অভিজ্ঞতা উপভোগ করবেন।     ফুডপ্যান্ডা অ্যাপে সাবস্ক্রিপশন অপশনে ট্যাপ করে পছন্দসই অপশন বাছাইয়ের মাধ্যমে প্যান্ডাপ্রো সাবস্ক্রাইব করতে পারবেন গ্রাহকরা। এছাড়া বিকাশ এবং দেশের সব ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডের মাধ্যমে সাবস্ক্রিশপন ফি এর মূল্য পরিশোধ করা যাবে।   

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত