বাংলাদেশকে হালকা ভাবে নেওয়া মানে আপনি বোকাদের দলে: ম্যাথুজ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৯ মে ২০২২, ১২:০১ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯

টেস্ট ফরম্যাটে বাংলাদেশ এখনো ধুঁকতে থাকা দল। সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সিরিজেও যার প্রমাণ দেখা গেছে। সে তুলনায় টেস্ট ফরম্যাটের শ্রীলঙ্কা অপেক্ষাকৃত ভালো। তবে ঘরের মাঠের বাংলাদেশকে তবুও হালকাভাবে নিতে চায় না শ্রীলঙ্কা। 

লঙ্কানদের অভিজ্ঞ ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথুজ মনে করছেন, ঘরের মাঠের বাংলাদেশকে যারা হালকাভাবে নিবে তারা যেন বোকাদের দলে। বাংলাদেশে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আসার আগে এমনটাই বলেছেন ম্যাথুজ।

বাংলাদেশকে নিয়ে এই অভিজ্ঞ লঙ্কান বলেন, ‘বাংলাদেশ বেশ শক্ত দল, আপনি যদি তাদের হালকাভাবে নেন তবে নিজেকে বোকাদের দলে যুক্ত করলেন।’

শ্রীলঙ্কার হয়ে ৯৪টি টেস্ট ম্যাচ খেলা ম্যাথুজ বাংলাদেশকে হারানোর পরিকল্পনা হিসেবে নিজেদের সেরা খেলা উপহার দেওয়ার কথা বলেছেন। তিনি আরও যোগ করেন, ‘বাংলাদেশকে হারাতে আপনাকে সেরা খেলাটাই খেলতে হবে, পারফর্ম করতে হবে, দক্ষতা দেখাতে হবে এবং পরিকল্পনার প্রয়োগ করতে হবে। আর আমাদের নিশ্চিত করতে হবে যে সেটা আমরা করবো।’

উল্লেখ্য, শ্রীলঙ্কা বাংলাদেশের বিপক্ষে ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে প্রথম টেস্ট খেলবে। দ্বিতীয় ও শেষ টেস্ট আগামী ২৩ মে মিরপুরের হোম অব ক্রিকেটে খেলবে। এর আগে ১০ ও ১১ মে বিকেএসপিতে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত