বহিষ্কারাদেশ প্রত্যাহার সিরাজদিখানে আওয়ামীলীগের পদে ফেরার প্রত্যাশায় হাফেজ ফজলুর

  লতা মন্ডল

প্রকাশ: ১৪ মে ২০২৩, ১৬:৪৪ |  আপডেট  : ২৮ মার্চ ২০২৪, ২২:২২

সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ ফজলুল হককে ক্ষমা করে দিয়েছে আওয়ামীলীগ। সম্প্রতি তাদের বহিষ্কার আদেশ তুলে নেওয়ার ঘোষণা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বহিষ্কারের পর সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদ হারানো হাফেজ মোঃ ফজলুল হক আবারও স্বপদে ফিরতে চান বলে আশা ব্যক্ত করেছেন। সভার সূত্র জানায়, বিভিন্ন নির্বাচনে বিদ্রোহী প্রাথী হিসেবে নিবাচনে অংশগ্রহণ এবং দল মনোনীত প্রার্থীর বিরোধিতা করায় যাদের বহিষ্কার করা হয়েছিল। বর্তমানে তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ক্ষমা করার সিদ্ধান্ত হয়েছে। জাতীয় সংসদ নির্বাচন এবং সিটি করপোরেশন, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থীদের দলে ফেরানোর সিদ্ধান্ত ও বহিস্কারাদেশ প্রত্যাহারের চিঠি পেয়েছেন সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ ফজলুল হক ।

আজ রবিবার বেলা ১১টায় সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদ সভাকক্ষে সাইফুল ইসলাম দিপুর সঞ্চানায় বহিষ্কৃত নেতাকে বহিস্কারাদেশ প্রত্যারের জন্য সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মোঃ জসিম উদ্দিন বলেন, বিদ্রোহী প্রার্থীদের দলে ফেরানোর সিদ্ধান্ত ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বহিষ্কারাদেশ প্রত্যাহারের চিঠিতে সম্প্রতি তাদের বহিষ্কার আদেশ তুলে নেওয়ার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের । তাই সংগঠন থেকে তাঁর ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে তাঁকে স্বপদে পুনর্বহাল করা দাবি জানাচ্ছি আমরা।

এ বিষয়ে সাংবাদিকদেরকে হাফেজ মোঃ ফজলুল হক বলেন, বহিষ্কারাদেশ প্রত্যাহারের চিঠি আমি পেয়েছি। আমি আওয়ামী লীগের ছিলাম, আওয়ামী লীগের আছি, থাকব। ইনশাআল্লাহ, সেহেতু আমি আবার উপজেলা আওয়ামীগের পদ ফিরে পেতে চাই। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোঃ জসিম উদ্দিন,মোঃ সাইফুল ইসলাম দিপু,মোঃ নাছির আকন্দ,মোঃ শাহ আরিফ খান, মোঃ মামুন,মোঃ ইকবাল খান,মোঃ জাকির হোসেন মাদবর,সামসুদ্দিন খাঁন খোকন,মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য গত স্থানীয় সরকারের নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং দলের শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছিল।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত