বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাই কে এক সাথে কাজ করতে হবে: বাণিজ্য মন্ত্রী

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১৮:৫৫ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১২:৫৯

আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাই কে এক সাথে কাজ করতে হবে। আমরা সবাই মিলে আনন্দ ঘন পরিবেশে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করতে চাই। খেলাধুলা শরীর-মন ভাল রাখে, ভাল খেলোয়াড়দের মাধ্যমে দেশ বিশ্বের মধ্যে পরিচিতি লাভ করে। খেলাধুলার পরিবেশ সৃষ্টি করতে ক্রীড়া মন্ত্রীর সাথে কথা বলে এ উপজেলায় একটি মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। খেলাধুলা বিষয়ে আওয়ামী লীগ সরকার আন্তরিক। 

বাণিজ্যমন্ত্রী টিপু মুন্শি এমপি গত সোমবার রাতে কাউনিয়া মোফাজ্জল হোসেন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর আয়োজনে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রাত্রী কালীন বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনছার আলীর সভাপতিত্বে সভায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোরুল ইসলাম মায়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহ্মিনা তারিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শহীদবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান। বক্তব্য রাখেন বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দিলদার আলী। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি সাইফুল ইসলাম সেলিম, আঃ জলিল, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জমশের আলী প্রমূখ। 

মন্ত্রী বলেন আপনারা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে নির্বাচিত করেছেন এজন্য ব্যাপক উন্নয়ন করা হবে। বেশি বেশি করে রাস্তা ঘাট, সেতু কালভার্ট নির্মাণ করা হবে। আপনারা আওয়ামী লীগের সাথে ধাকুন, উন্নয়নের জোয়ার বইয়ে দেওয়া হবে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত