বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জগনাথ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্যের শ্রদ্ধা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩ জুন ২০২১ |  আপডেট  : ২৪ জুন ২০২১

জগনাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দায়িত্ব পাওয়ার পর অধ্যাপক ড. ইমদাদুল হক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

বৃহস্প‌তিবার (৩ জুন) দুপুর ১২টায় ধানমন্ডি ৩২ এ অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে এ শ্রদ্ধা জানান তিনি।

এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর ড. মোস্তফা কামাল, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নূরে আলম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শামীমা বেগম, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক কাজী মো. নাসির উদ্দীন, সহকারী প্রক্টর ও বিভিন্ন বিভাগের শিক্ষক এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর অধ্যাপক ড. মো. ইমদাদুল হক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দায়িত্ব দেওয়ার জন্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর মো. আবদুল হামিদ এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পঞ্চম উপাচার্য হিসেবে গত ১ জুন আগামী চার বছরের জন্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হককে নিয়োগ দিয়েছে সরকার। ড. মো. ইমদাদুল হক ঢাকা বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান অনুষদের ডিন ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত