বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে মুজিবনগর-টুংগীপাড়া বিআরটিসি বাসের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২১, ১৯:০১ |  আপডেট  : ২৬ সেপ্টেম্বর ২০২৪, ২৩:১৯

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিবনগর-টুংগীপাড়া বিআরটিসি বাস এর উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে ঐতিহাসিক মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স জেলা পরিষদ ডাকবাংলো সূর্যোদয়ের সামনে এ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেহেরপুর ১ আসনের সংদস সদস্য ও জনপ্রসাশন মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন ভিডিও কনফারেন্সের মাধ্যেমে ভার্চূয়ালী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাস সংযোগটির শুভ উদ্বোধন করেন। 

এ সময় তিনি বলেন, আমাদের জাতির পিতার আজ শতবর্ষ পূর্ন হলো। তিনি টুংগীপাড়ায় যে স্থানে শায়িত আছেন সেটি পবিত্র স্থান। আর সেই পবিত্র স্থানটি দেখার জন্য মুজিবনগরের মানুষ টুংগীপাড়া যেতে চাইলেও বাস সংযোগের কারনে অনেকেই যেতে পারে না। জাতির পিতার পবিত্র স্থানটি দেখার জন্য যাতে মুজিবনগরের মানুষ একদিনে যাতায়াত করতে পারে সে লক্ষে মুজিবনগর-টুংগীপাড়া বিআরটিসি বাসের সংযোগ করা হলো। এটি মুজিবনগর বাসীর জন্য আনন্দের বিষয়। খুব সহজেই মুজিবনগর বাসী টুংগীপাড়ার ঐতিহাসিক স্থানটা ঘুরে আসতে পারবে। 

উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন বিআরটিসি চেয়ারম্যান তাজুল ইসলাম, মে  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিআরটিসির পরিচালক (প্রশাসন ও অপারেশন) ড. মোহাম্মদ জিয়াউদ্দীন, ভার্চূয়ালী উপস্থিত ছিলেন পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত