বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহনের ছেলে কারাগারে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২১, ২১:২৫ |  আপডেট  : ১৬ মে ২০২৪, ০৮:৩০

বগুড়া জেলা মটর মালিক গ্রুপের আধিপত্য এবং বগুড়ায় কেন্দ্রীয় টার্মিনাল দখল নিয়ে আওয়ামীলীগে মধ্যে সংঘর্ষের ঘটনায় করা একটি মামলায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের ছেলেসহ দুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার বগুড়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক আহমেদ শাহরিয়ার তারিক এই নির্দেশ দেন। 

কারাগারে যাওয়া দুজন হলেন মোহনের ছেলে নূরে আলম অর্ক ও শহর যুবলীগের সহসভাপতি সেতু খন্দকার। বগুড়ায় মোটরমালিক গ্রুপের নিয়ন্ত্রণ নিয়ে গত ৯ ফেব্রুয়ারি কেন্দ্রীয় টার্মিনাল এলাকায় আওয়ামী লীগে সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ ফেব্রুয়ারি পাঁচ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে চারটি মামলা হয়। এর মধ্যে একটি মামলার বাদী মোহনের ভাই মশিউল আলম। আরেকটি মামলার বাদী পুলিশ। অন্য দুটির বাদী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা মটর মালিক গ্রুপের নেতা আমিনুল ইসলাম। আমিনুলের থানায় করা মামলায় হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন অর্ক ও সেতু। 

আসামী পক্ষের আইনজীবী রেজাউল করিম মণ্টু সাংবাদিকদের জানান, আমিনুলের করা মামলায় অর্ক ও সেতুর চার সপ্তাহের জামিন ছিল। বৃহস্পতিবার এই মামলায় তারা জেলা আদালতে হাজির জামিন চাইলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই মামলার অন্য আসামীরা ৬ সপ্তাহের জামিনে রয়েছেন।  
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত