বগুড়ায় স্কুলছাত্রীকে গণধর্ষণ ও ভিডিও ধারণ ঘটনায় ২ জন গ্রেপ্তার 

  নাজমুল হুদা

প্রকাশ: ২৩ জুন ২০২৩, ১২:৫২ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ০৪:২৯

বগুড়ার নন্দীগ্রামে দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ, গণধর্ষণ ও গণধর্ষণের ভিডিও ধারণ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় ২ আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার নামুইট (পাকুরিয়াপাড়া) গ্রামের বখতিয়ার উদ্দিনের ছেলে মোরশেদুল ইসলাম সোহান (১৯) ও ডুবা তেঘর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মোশারফ হোসেন আদম (১৯)। বুধবার (২১ জুন) রাতে থানা পুলিশ তাঁদেরকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার (২২ জুন) থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করেছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আসামিরা সম্প্রতি নন্দীগ্রাম বুড়াপীরের মাজারের মোড় থেকে ওই স্কুলছাত্রীকে কৌশলে অপহরণ করে বগুড়া শহরের মফিজ পাগলার মোড় এলাকায় দি স্কাই গার্ডেন হোটেলের একটি রুমে নিয়ে গিয়ে গণধর্ষণ ও গণধর্ষণের ভিডিও ধারণ করে। 

ঘটনাটি অনেকদিন ধামাচাপা ছিলো। পরে জানাজানি হলে গত বুধবার (২১ জুন) রাতে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে গণধর্ষণ ও গণধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে সামাজিক মর্যাদাহানি করার উদ্দেশ্যে ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধে ওই ২ জনের নামে এবং কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। 

থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন নিজেই মামলাটির তদন্তভার গ্রহণ করেন। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত