বগুড়ায় বিএনপির করোনা হেল্প সেন্টারে অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী

  বগুড়া প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০২১, ২১:০৯ |  আপডেট  : ১২ মে ২০২৪, ২৩:৪২

বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে টেলি মেডিসিনের মাধ্যমে করোনা রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে।  ড্যাব জেলা শাখা এবং জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় করোনা হেল্প সেন্টারে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। 

এই করোনাকালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ এর আহবানে সাড়া দিয়ে ইতিমধ্যে করোনা হেল্প সেন্টারে অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, ওষুধসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এর ধারাবাহিকতায় ৩১ জুলাই-২০২১ দলীয় কার্যালয়ে বগুড়া জেলা বিএনপির করোনা হেল্প সেন্টারে বগুড়ার ধুনট উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আমান উল্লাহ আমান একটি অক্সিজেন সিলিন্ডার, রোকসানা আকতার রাখি নামে একজন গৃহবধূ একটি অক্সিজেন সিলিন্ডার ও ওষুধ কেনার জন্য ২৫ হাজার টাকা এবং আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহফুজুল হক টিকন এক হাজার পিস মাস্ক ও ওষুধ প্রদান করেন। 

বগুড়া জেলা বিএনপির আহবায়ক গোলাম মো. সিরাজ এমপি এর পক্ষে এসব চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু। এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, বগুড়া পৌরসভার মেয়র ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য একেএম আহসানুল তৈয়ব জাকির, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ-উন-নবী সালাম, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমন, বিএনপি নেতা শফিকুল ইসলাম খান লিখন, প্রমুখ। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত