বগুড়ায় অসহায়দের মাঝে মাংস বিতরন করলেন কাউন্সিলর সিপার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২২ জুলাই ২০২১, ১৯:৪৭ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১৩:৩৮

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মহান রব্বুল আলামীনের সন্তুষ্টি লাভের জন্য বুধবার বিকেলে বগুড়া জেলা যুবদলের সাবেক নেতৃবৃন্দকে সাথে নিয়ে গরু কোরবানি করেন জেলা যুবদলের সাবেক সভাপতি ও ১১নং ওয়ার্ড বারবার নির্বাচিত কাউন্সিলর সিপার আল বখতিয়ার।

 

কুরবানী'র মাংস অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়। গরু কুরবানী শেষে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা জাহিদ হোসেন।

উল্লে­খ্য ২০১৩সালে বগুড়ায় আন্দোলন সংগ্রামে পুলিশের গুলিতে নিহত যুবনেতা ইউসুফ, গুলিবিদ্ধ যুবনেতা মাসুদ রানা মাসুদ, আন্দোলন-সংগ্রামে পাঁ হারানো যুবনেতা কমরেড এবং যুবনেতা সিহাব সহ অসহায় যুবদল নেতাকর্মীদের পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, বগুড়া সদর উপজেলা যুবদলের সাবেক সভাপতি রাফিউল ইসলাম রুবেল, আহমেদ বিন বিল্লাহ শান্ত, অধ্যক্ষ শাহিন, রুহুল, জুম্মান, জিতু, হিরা,মান্নান, রাজিব, মমিন, সুবাহান, রানা, রাজ্জাক, রঞ্জন, সুলতান, সাগর, বাপ্পি, আলামিন, চয়ন, খোরশেদ,রকেট,রাজু প্রমুখ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত