বগুড়ার নন্দীগ্রামে আলোচিত শিশু ধর্ষণ মামলার ২ আসামি গ্রেপ্তার 

  নাজমুল হুদা

প্রকাশ: ২৮ মে ২০২৩, ১১:২৫ |  আপডেট  : ১৩ জুন ২০২৪, ১৫:৫২

বগুড়ার নন্দীগ্রামে আলোচিত শিশু ধর্ষণ মামালার ২ আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের নেতৃত্বে থানা পুলিশ শুক্রবার (২৬ মে) ঢাকা জেলার সাভার ও গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার গ্রামের শিশু ধর্ষণ মামলার আসামি ধুন্দার গ্রামের বাবু হোসেনের ছেলে বাদল হোসেন (২৬) ও বুদ্ধি হোসেনের ছেলে বায়েজিদ হোসেন (১৯) কে গ্রেপ্তার করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামিদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ, গত মঙ্গলবার বিকেলে ঝড়ের সময় ধুন্দার গ্রামের ওই শিশু আম কুড়ানোর পর নিজ বাড়িতে ফিরছিলো। সেসময় ৩ লম্পট তাঁকে জোর করে একটি পুকুরপাড়ে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাঁকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ওই ঘটনায় তাঁর মা বাদী হয়ে নন্দীগ্রাম থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন নিজেই মামলাটির তদন্তভার গ্রহণ করে গুরুত্বের সাথে মামলা তদন্ত শুরু করে এবং ২ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

তিনি জানান, অন্য আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই শিশু ধুন্দার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। এলাকাবাসী লম্পটদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত