বগুড়ার আদমদীঘিতে ট্রেনে ঝাঁপ দিয়ে শিক্ষকের আত্মহত্যা

  মোঃ হেদায়েতুল ইসলাম (উজ্জল)

প্রকাশ: ৮ জুন ২০২৩, ১৭:০০ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ১৩:৫৩

বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম রেলওয়ে স্টেশনের পাশে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে হারুনুর রশিদ (৫০) নামে এক মাদ্রাসার শিক্ষক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার ছাতিয়ানগ্রাম রেলওয়ে স্টেশনের পাশে কলাবাড়িয়া নামক স্থানে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। 

নিহত হারুনুর রশিদ নওগাঁ জেলার রাণীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের আজাহার আলী শেখের ছেলে এবং রাণীনগর আল-আমিন দাখিল মাদ্রাসার শরীরচর্চা শিক্ষক।
হারুনুর রশিদ কেন আত্মহত্যা করলেন তার সঠিক কারণ জানা না গেলেও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি বেশ কিছুদিন থেকে মানসিকভাবে হতাশাগ্রস্থ ছিলেন। বৃহস্পতিবার সকালে তিনি একটি গ্লাস হাতে নিয়ে ছাতিয়ানগ্রাম রেল স্টেশন এলাকায় পানি পান করছিলেন। সকাল সাড়ে ৯ টার দিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেন ছাতিয়ানগ্রাম স্টেশন অতিক্রম করে কলাবাড়িয়া নামক স্থানে পৌঁছামাত্র হাতে থাকা পানির গ্লাস নিয়েই চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হতাশার কারণেই তিনি আত্মহত্যা করেছে বলে অনেকে ধারণা করছেন। 

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তবে তাঁর মৃত্যু সঠিক কারণ এখনও জানা যায়নি। তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত